বিনোদন

‘এই মেয়েটাকেই আমার চাই’, প্রথম দর্শনেই ১৪ বছরের গৌরীকে দেখে সিদ্ধান্ত নিয়েছিলেন শাহরুখ

বলিউডে (bollywood) অনেকেই এমন আছেন যারা প্রথম থেকেই, তাদের দাম্পত্য জীবন নিয়ে সুখি। কিন্তু আবার অনেকেই আছেন যাদের বহু বছরের সম্পর্ক নিমেষের মধ্যে ভেঙে গিয়েছে। আর বলিউড মানেই প্রথমে আসে তিন খানের নাম; যার মধ্যে অন্যতম কিং খান বা ‘শাহরুখ খান’ (Shahrukh Khan)। বলিউডের বাদশা কিন্তু বরাবরই সুখি তার দাম্পত্য জীবন নিয়ে। তার খারাপ সময় থেকে ভালো সময়ের সঙ্গী তার স্ত্রী ‘গৌরী’ (Gauri)। অনেক সময় কিং খানকে নিজের মুখেই বলতে শোনা গিয়েছে তাদের মিষ্টি মধুর দাম্পত্য জীবনের কথা। তিনি নাকি প্রথমবার ‘গৌরী’কে (Gauri) দেখেই ঠিক করে নিয়েছিলেন এই মেয়েকেই আমার জীবনে চাই।

১৯৮৪ সালের কথা, তখন হিন্দি চলচ্চিত্র জগতে অচেনা মুখ ‘শাহরুখ খান’ (Shahrukh Khan)। সেই সময় একটা পার্টিতে প্রথম দেখা গিয়েছিল দুজনের। আর প্রথম দেখাতেই প্রেম! যদিও মাঝে ফারাক ছিল অনেকটাই, একদিকে ভৌগলিক দূরত্ব অন্যদিকে ধর্মের দূরত্ব। কিন্তু প্রেমের মাঝে বাঁধা দেয়নি কিছুই।

 

View this post on Instagram

 

Shared post on

‘রজত শর্মা’র (Rajat Sharma) ‘আপ কি আদালত’ (Aap Ki Adalat) শো’তে ‘শাহরুখ খান’ (Shahrukh Khan) নিজের মুখেই তার প্রথম ভালোবাসার কথা স্বীকার করেছিলেন। একজন ভক্ত শাহরুখ খানকে তার প্রথম ভালোবাসার নাম জিজ্ঞাসা করেছিলেন; তখন বলিউডের বাদশা বলেন, “গৌরী ছিল আমার প্রথম ভালোবাসা। একটি পার্টিতে সে আমার সাথে মাত্র তিন সেকেন্ড কথা বলেছিল, তার ওই কথা আমাকে মুগ্ধ করেছিল”। বর্তমানে প্রায় ৩০ বছর হয়ে গিয়েছে তাদের বিবাহ, ১৯৯১ সালের অক্টোবর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজন। তারপর অনেক ওঠাপরা পেরিয়ে এসেছেন একসাথে। কিন্তু কোনোদিন দুজনে দুজনের হাত ছাড়েননি, উল্টে ‘শাহরুখ খান’ (Shahrukh Khan) নিজের মুখেই বলেছেন, ‘গৌরী’র (Gauri) জন্য আমি অভিনয় ছাড়তেও পিছু পা হবো না।

Related Articles