Saturday, January 22, 2022

দাদাগিরিতে এসে দাদার অনুরোধে মঞ্চ মাতালেন পর্দার পিলু, মুগ্ধ সকলে

গতসপ্তাহের শেষে শনিবার দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিল ‘পিলু’ ধারাবাহিকের বেশ কয়েকজন তারকারা। ধারাবাহিকের প্রচারের জন্য এসেছিলেন তারা। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন, মেঘা দাঁ। তার বিপরীতে আহিরের ভূমিকায় অভিনয় করছেন গৌরব রায় চৌধুরী। এদিন এনাদের দুজনের পাশাপাশি এসেছিলেন আরো বেশ কয়েকজন তারকারা। এদিন দাদার অনুরোধেই দাদাগিরির মঞ্চে নেচে দেখালেন ‘ডান্স বাংলা ডান্স’এর প্রতিযোগী মেঘা দাঁ। মুগ্ধ দাদার পাশাপাশি বাকিরাও।

দাদাগিরি রিয়্যালিটি শো-এর জগতে অন্যতম জনপ্রিয় একটি রিয়্যিলিটি শো। যা সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনা ছাড়া অসম্পূর্ণ। দাদাগিরির মঞ্চে প্রতি এপিসোডেই থাকে নতুন নতুন চমক। হাজির হন একাধিক তারকারাও। তবে বলাই বাহুল্য, দাদাগিরিতে আসার অন্যতম কারণ দাদা নিজেই। তবে এদিন পিলুর প্রচারে এসে, নেচে মঞ্চ মাতালেন স্বয়ং পর্দার পিলুই। এতদিন সে মঞ্চ মাতিয়েছে ডান্স বাংলা ডান্সের। এবার তিনি দাদাগিরির মঞ্চে নিজের নাচ দেখিয়ে মুগ্ধ করলেন স্বয়ং দাদার পাশাপাশি সকলকে। উল্লেখ্য, ডান্স বাংলা ডান্সের এই সিজনে তিনি চতুর্থ হয়েছেন।

সোমবার, ১০ই জানুয়ারি থেকে জি বাংলার পর্দায় সন্ধ্যা ৬.৩০ থেকে শুরু হচ্ছে ‘পিলু’ ধারাবাহিক। এদিন দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলী নিজে পিলু অর্থাৎ মেঘাকে অনুরোধ করেন একটা ডান্স পারফর্ম্যান্স দেখানোর জন্য। দাদার অনুরোধ ফেলা অসম্ভব। শো চলাকালীন বলিউডের জনপ্রিয় ছবি ‘কালাঙ্ক’এর জনপ্রিয় গান ‘ঘার মরে পর্দেসিয়া’তে দুর্দান্ত নিয়েছে দেখালেন মেঘা। তার নাচ দেখে সৌরভ গাঙ্গুলী নিজেও তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। উল্লেখ্য, এই এপিসোডে উপস্থিত সকলেই দাদাকে সামনে পেয়ে নানা ধরনের প্রশ্ন করেছেন, যার উত্তর দাদা মজার ছলেই দিয়েছেন সকলকে। রইল সেই ভিডিও।

⚡ Trending News

আরও পড়ুন