×
বিনোদন

Nusrat Jahan: অফ শোল্ডার ড্রেসে উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে ভক্তদের ক্লিন বোল্ড করলেন নুসরত

Advertisements
Advertisements

টলিউডের (Tollywood) অভিনেত্রীদের মধ্যে জনপ্রিয় ‘নুসরত জাহান’ (Nusrat Jahan); যাকে নিয়ে প্রায়শই চর্চা হয়ে থাকে দর্শকমহলে। ‘শত্রু’ সিনেমার হাত ধরে টলিউডের পদার্পণ করেছিল অভিনেত্রী, এরপর একের পর এক হিট ফিল্মে কাজ করেছিল সে। তবে এখন তার হাতে কাজের সংখ্যা খুবই কম, তাই দর্শকদের মন কাড়তে উন্মুক্ত পোশাকে নিজেকে সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরছে।

Advertisements

রবিবার গুলোকেই যেন টার্গেট করে রেখেছে ‘নুসরাত’।রবিবার হলে সোশ্যাল মিডিয়া জুড়ে নিজের জায়গা দখল করে নিচ্ছে সে তার, ফলে এই রবিবারও বাদ গেলে না তালিকা থেকে। খোলামেলা পোশাকে ছবি দিলেন অভিনেত্রী; তার পরনে ছিল পিচ রঙের অফ শোল্ডার ড্রেস, যার সাথে গলায় তিনি পড়েছিলেন লেয়ার্ড চেইন যা তার উন্মুক্ত ক্লিভেজকে স্পর্শ করেছে। এর সাথে কানে দুল এবং মুখে হালকা মেকআপ। তবে তার পোশাকটি যেন একেবারেই খাপ খাইনি তার সাথে! যতই খোলামেলা বা উন্মুক্ত পোশাক পরুক না কেন অভিনেত্রীরা, তা নিজের দেহের গঠন অনুযায়ী পরা উচিত। এক্ষেত্রে নুসরাতের পোশাকটি তার স্তনের আয়তনের থেকে বড় হয়ে যাওয়ায়, বোঝাই যাচ্ছে সেটাই বেশ খানিকটা নিচে নেমে চলে এসেছে। তাই স্টাইলিং সেন্স বজায় রাখতে, এই জিনিসগুলির উপর নজর রাখা খুবই জরুরী।


অভিনেত্রীর এই ছবিগুলোতে ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা গেছে সে একটি রুফটপ রেস্টুরেন্টে গেছে এবং সেখানে ছবিগুলির সামনে ড্রিংস রাখা ছিল। এছাড়াও বিভিন্ন ছবিতে দেখা গেছে তার সামনে থরে থরে ব্রেড সাজানো রয়েছে। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই নেটিজেনদের মন কেড়েছে, ভাইরাল (viral) হয়ে উঠেছে নেটদুনিয়ায়।

Advertisements