বিনোদনভাইরাল ভিডিও

মঞ্চে পূজা হেগড়েকে নিয়ে নাচতে গিয়ে যা করলেন সলমন খান, ভিডিও দেখে ক্ষিপ্ত নেটজনতা

বলিউডের ভাইজান হলেন সালমান খান। তাকে একঝলক পর্দায় দেখার জন্য অপেক্ষায় থাকেন লক্ষ্যাধিক মানুষ। খুব শীঘ্রই একটি ছবিতে পূজা হেগড়ের বিপরীতে দেখা মিলবে এই বলিউড সুপারস্টারের। ২০২৩’এর ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবিতে একইসাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই দুই তারকাকে। তবে সম্প্রতি কোন এক অনুষ্ঠানে পূজা হেগড়ের সাথে ডান্স পারফর্ম্যান্স করতে গিয়ে যা ঘটালেন অভিনেতা, তা দেখে রীতিমতো ক্ষুব্ধ সকল নেটজনতা। পাশাপাশি ক্ষুব্ধ হয়েছেন তার অগণিত ভক্তরাও। নেটমাধ্যমে কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর তারকা জগতের মানুষদের নিয়ে যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হতে একেবারেই সময় লাগে না।

সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কোন একটি অনুষ্ঠানে পূজা হেগড়ের সাথে পারফর্ম করছেন বলিউডের ভাইজান সালমান খান। তারই অভিনীত ছবি ‘কিক’এর জনপ্রিয় গান ‘ঝুম্মে কি রাত হে’এর সাথে নাচতে দেখা গিয়েছে তাদের। আর নাচের হুক স্টেপ করতে গিয়ে অভিনেত্রীর ছোট জামা নিয়ে যা করলেন তিনি, দেখুন সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingkhantr)


ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজের জামা একটা অংশ মুখে ধরে নাচতে দেখা গিয়েছিল ভাইজানকে। তবে পূজা হেগড়ের জামাটা অতিরিক্ত ছোট হওয়ায় অসুবিধায় পড়েছিলেন অভিনেতা। আর সেই পরিস্থিতিতে কোনো উপায় খুঁজে না পেয়ে ভাইজান অভিনেত্রীর ড্রেসের ছোট একটা অংশ মুখে নিয়ে ঐ স্টেপটি করতে চেয়েছিলেন। তবে ততক্ষণে শেষ হয়ে যায় গানটি। আর এই দৃশ্য দেখেই রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন তার অগণিত ভক্তদের পাশাপাশি সকল নেটনাগরিকরাও।

উল্লেখ্য, ‘দ্যা ব্যাং দ্য ট্যুর রিলোডেড’এর জন্য দুবাইতে একাধিক বলিউড তারকারা রয়েছেন। তাদের মধ্যে সালমান খান, পূজা হেগড়ের পাশাপাশি উপস্থিত রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষী সিনহার মতো একাধিক জন। সেখানকার একাধিক ভিডিও ও ছবি প্রায়ই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে সম্প্রতি ভাইজান ও পূজা হেগড়ের এই ভিডিওটি ভাইরাল হতেই চরম নিন্দা করেছেন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের পাশাপাশি ক্ষুব্ধ হয়েছেন তার ভক্তদের একাংশ, তা ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Related Articles