বিনোদন

বিরাট-অনুস্কার বেডরুমের গোপন ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায় ! ক্ষোভে ফেটে পড়লেন অনুষ্কা

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন, ইন্ডিয়ান টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি (viral koholi)। অন্যদিকে অনুষ্কা শর্মা (Anushka Sharma) তার অভিনয় জীবন নিয়ে রীতিমতো ব্যস্ততায় জীবন কাটান। এরই মধ্যে তাদের ব্যক্তিগত জীবনে এক গোপন তথ্য উঠে এল সোশ্যাল মিডিয়ার পাতায়। চুপি চুপি কেউ একজন তাদের হোটেল রুমের ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছে! যা দেখার পর চিন্তিত হয়ে পড়েছেন অধিনায়ক। এর পাশাপাশি ক্ষুব্ধ হয়ে উঠেছেন অনুষ্কা শর্মাও।

 

View this post on Instagram

 

Shared post on

বিরাট-অনুষ্কা দুজনেই ভিডিওটি পোস্ট করেছেন এবং নিজেদের মন্তব্য উগড়ে দিয়েছেন ভিডিওর মাধ্যমে। এক দিকে বিরাট ভিডিওটি পোস্ট করে লিখেছেন, “ আমি জানি যে ভক্তরা তাদের প্রিয় খেলোয়ারকে দেখে খুশি হন। তারা যখন আমাদের সাথে দেখা করার জন্য উত্তেজিত থাকেন, তখন সেটার প্রশংসা করি। তবে এই রূপ ঘটনা আমার ভালো লাগেনা! যদি আমার হোটের রুমের গোপোনীয়তা বজায় না থাকে, তাহলে আমার ব্যক্তি স্বাধীনতা কোথায়”?

 

View this post on Instagram

 

Shared post on

অন্যদিকে অনুষ্কা ওই ভিডিওটি ঘিরে ক্ষোভ উগরে লিখেছেন, “এতদিন পর্যন্ত অনেক ঘটনার সম্মুখীন হয়েছি; যেখানে মানুষের রুচিবোধ ও সহমর্মিতা দেখিনি। তবে তার মধ্যে এই ঘটনা হলো সবথেকে নিকৃষ্টতম! একদিকে যেমন এটি অপমানজনক সেরকমই মানবাধিকার লংঘন করে। যারা মনে করে তারকা হলেই এগুলো সহ্য করতে হয়, তারাও দোষী। এটা যদি আপনাদের বেডরুমে হত তাহলে কেমন লাগতো”?

Related Articles