ডিভোর্সের পর নতুন রূপে ফিরলেন ‘কৃষ্ণকলি’ খ্যাত তিয়াশা রায়, রইল ভিডিও

ActressTollywood

কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) এখন মুক্ত বিহঙ্গ। কারণ তিনি এখন আর তিয়াশা ‘রায়’ নন, তিনি এখন ‘লেপচা’! সবাই এতদিন তাঁকে ‘রায়’ বলে চিনলেও, এখন তিনি ‘লেপচা’। বাপের বাড়ির পদবীই এখন বহন করছেন অভিনেত্রী। অল্পবয়সে বিয়ে, ধারাবাহিকে কাজের সুযোগ, খ্যাতি, তিয়াশার জীবনে ঘটে গিয়েছে একের পর এক ঘটনা। ডিভোর্সের পরেও ‘রায়’ পদবী যেন যেতেই চাইছিল না তিয়াসার ঘাড় থেকে। শেষমেশ হল ইচ্ছেপূরণ। এবার থেকে নিজের পরিচয়েই পরিচিত হবেন তিনি।

ActressTollywood

কিন্তু ধারাবাহিক তো শেষ। কী করছেন এখন অভিনেত্রী? ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল ওরফে নীলকে দেখা যাচ্ছে অন্য ধারাবাহিকে৷ তাহলে শ্যামা ওরফে তিয়াশা কোথায়?

জানা গিয়েছে অভিনেত্রী এখন ট্রেন্ডে গা ভাসিয়েছেন। ইতিমধ্যে, নিজের ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন তিনি৷ সেখানে রয়েছে ট্র্যাভেল, ফুড অর্থাৎ ঘুরে বেড়ানো এবং খাওয়া-দাওয়া সংক্রান্ত কন্টেন্ট। তাহলে অভিনেত্রী থেকে ইউটিউবার ? এই ব্যাপারে অভিনেত্রীর শব্দ হলো, ‘আমি যেহেতু খেতে-ঘুরতে ভালবাসি, তাই সেই ধরণের ভিডিও তুলে আনব সকলের জন্য৷ সিরিয়ালের চাপে আগে সময় পাইনি৷ এখন কিছুটা খালি সময় এই ভিডিও বানাচ্ছি৷ নিজের ইউটিউব লঞ্চ করার ইচ্ছে আগে থেকেই ছিল, যা শেষ পর্যন্ত করতে পারলাম৷’

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)

ইনস্টাগ্রাম একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিয়াসা। এমনটা যেমনটা হামেশাই করে থাকেন তিনি। নাচের ভিডিও পোস্ট করেছেন কখনো কখনো। আবার কখনো ফটোশ্যুটের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আপাততঃ, ডিভোর্সের পর, তিয়াশা এখন একেবারে ঝাড়া হাত-পা। প্রিয় পোষ্যকে নিয়েই কাটে দিনের বেশিরভাগ সময়। সেই সঙ্গে ইউটিউবার (Youtuber) হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইছেন অভিনেত্রী।