মা হওয়ার লাল শাড়ি পরে স্টেজ প্রোগ্রাম করলেন ঈশান জননী নুসরাত

Nusrat Jahan

সমুদ্র সৈকতের ট্যুর শেষ। বিকিনি লুকসে বহুবার ধরা দিয়েছেন সাংসদ অভিনেত্রী। এবার স্টেজ কাপাতে আসছেন সুপার হট মাম্মা নুসরত জাহান (Nusrat Jahan)। ছেলের বয়স এখনও এক বছর হয়নি, এরই মধ্যে স্টেজে পারফর্ম করবেন তিনি। কিছুটা নার্ভাস, তারপরেও সুপার কনফিডেন্স নিয়ে স্টেজে আগুন ধরাতে চান তিনি।

সেজে উঠেছেন লাল পোশাকে। একেবারে গর্জিয়াস লুকে ধরা দিয়েছেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই তা নেট জনতার নজর কাড়ে। এত কম সময়ের মধ্যে এমন টোন্ড বডি, ফ্ল্যাট অ্যবস কি করে সম্ভব! যদিও এই সিক্রেট নুসরত ফাঁস করেননি।

কমেন্ট বক্সে নুসরতের যেমন প্রশংসা হয়েছে, তেমনই কেউ কেউ বলেছেন ইন্ডিয়ান বেদেনী, কেউ লিখেছেন, সস্তার নোরা ফতেহি, কেউ বলেছেন, একদম শয়তান।

নুসরত কখনো সমালোচনায় কান দেননি। এর আগে বহু ঝড় বয়ে গেছে তার জীবনের উপর দিয়ে। কিন্তু, সবসময় মাথা ঠান্ডা রেখে এগিয়ে গিয়েছেন। স্বামীর ঘর ছাড়া থেকে সন্তান নেওয়া ও সন্তানের পরিচয় দেওয়া সবটাই একা সামলেছেন তিনি। এবারে আবারও কাজের জগতে ফিরতে চলেছেন। সন্তান হওয়ার কিছুদিনের মধ্যেই শ্যুটিং শুরু করেন নুসরত। কিন্তু, স্টেজে এই প্রথমবার পারফর্ম করবেন। এখনও বোঝা যাচ্ছে না কোনো অনুষ্ঠানে তিনি পারফর্ম করবেন, তবে সেই ঝলক দেখা যাবে নিশ্চয় তার সোশ্যাল মিডিয়ার পেজে।