Thursday, January 20, 2022

ভাইরাল “পূজা”! বাথটবে স্নান করার ছবি আপলোডের পর, লণ্ডভণ্ড নেটদুনিয়া

পূজা ব্যনার্জি! ইনি বঙ্গ তনয়া হলেও এখন তিনি পাঞ্জাবি ঘরাণার বৌমা। পূজা বলি ইন্ড্রাস্টি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ অভিনয় দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন। এই ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন এনগেজমেন্ট করে লিভ ইনে থাকা শুরু করেন। এর মাঝে দুজনেই চুটিয়ে অভিনয় করছিলেন। হিন্দি ধারাবাহিকের পাশাপাশি দেব, সোহমের সাথে চুটিয়ে বাংলা সিনেমাতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান।

ইচ্ছে ছিল ২০২০’র এপ্রিল মাসে বেশ ধুমধাম করে বিয়ে করবেন। কিন্তু করোনার জন্য তা হয়নি বরং নিজেদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তাঁরা দান করেছিলেন করোনা ত্রাণ তহবিলে। তবে সেই বছর লকডাউনের মাঝে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী একরত্তি কৃশিবের জন্ম দেন। প্রথম ছেলের বাবা মা হন কুনাল ও পূজা। এখন ছোট্ট কৃশিবকে নিয়ে দিনরাত্রি কাটছে পূজা আর কুনালের। দেখতে দেখতে কৃশিব এখন দেড় বছরের বিগ বয়।

তবে বাবা মা হয়ে গেলেও এই তারকার সোশ্যাল ম্যারেজের ইচ্ছে ছিল। পূজা মুম্বাই থাকলেও মনে প্রাণে বাঙালী। তাই ছেলেকে নিতবর বানিয়ে গত নভেম্বর মাসেতেই গোয়াতে নিজের স্বপ্নের ডেস্টিনেশন ওয়েডিং সাড়লেন। গোটা এক বছর অপেক্ষা করার পর অবশেষে সানাই বাজিয়ে বাঙালী বিয়ে সারেন লাভ বার্ডস পূজা ও কুণাল ভার্মা। গোয়ার সমুদ্র সৈকতেই ছিমছাম ভাবে ঘনিষ্ঠ বন্ধু আর আত্মীয়ের উপস্থিতিতে কুণালের হাতে সিঁদুর পরলেন পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)


এখন ফের দ্বিতীয়বার সংসার পেতেছেন অভিনেত্রী। পূজা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই ছেলে কৃশিবের নানান দুষ্টুমির ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন। তবে এবার কৃশিব নয় নিজের বোল্ড ফটোসেশানের ছবি শেয়ার করলেন। শুক্রবার বাথটবে বিকিনি লুকে নয় বরং সম্পূর্ণ নগ্ন অবস্থায় ছবি শেয়ার করলেন। সাবানের ফেনা আর কিছু ফুল দিয়ে সাজিয়ে বাথটবে স্নান করতে ব্যস্ত কৃশিব মাম্মা। কালো কাজল আর চুল বাঁধা অবস্থায় মোহময়ী রুপে ছবি তুললেন। ক্যপাশানে লিখলেন, ”অলস দুপুর”। এরপর অনুগামীরা হু হু করে লাইক আর কমেন্টেসে ভরিয়ে দিলেন। নিমেষে সুপার ভাইরাল হয় পূজার এই হট ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

⚡ Trending News

আরও পড়ুন