নতুন রূপে ধরা দিলেন টলি কুইন কোয়েল মল্লিক, দেখুন সেই ভাইরাল ছবি

ActressTollywood

শুরু সেই নাটের গুরু দিয়ে। এরপর, পরমব্রতর সাথে ‘বনি’ ছবিতে শেষ দেখা গিয়েছে কোয়েলকে (Koel Mallick) । এখন মিতিন মাসি একজন আদুরে মা ও ফিটনেস ফ্রিক নারী। বয়স তার ৪০ এর দোরগোড়ায়। ফিট থাকতে হবে, আর সেই জন্যেই জোরকদমে চলছে জিম ও যোগাসন।

ActressTollywood

ছেলে কবীরের বয়স সবে এক পার। বর্তমানে ছেলেকেই সামলাচ্ছেন কোয়েল। মাঝে একটি ড্যান্স রিয়্যালিটি শোতে বিচারক হয়ে এসেছিলেন, এরপর তাকে আর পর্দায় দেখা যায় নি। তবে, সোশ্যাল মিডিয়ার কোয়েল যথেষ্ট অ্যাক্টিভ।

ActressTollywood

নানান ছবি, ভিডিও তিনি পোস্ট করেন অনুরাগীদের উদ্দেশ্যে। ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ধরে রাখার জন্য সোশ্যাল মিডিয়ায় সঙ্গে পুরোদমে লেগে থাকেন তিনি। সম্প্রতি, কোয়েল একটি ফিটনেসের ভিডিও পোস্ট করেছেন, যেখানে তিনি তার জিমে বসে কিছু যোগাসন করছেন। কোয়েলের পরনে জিমের পোশাক, আশেপাশে ছড়িয়ে আছে ব্যায়ামের কিছু যন্ত্রাংশ। কোয়েল জিম শুরু করার আগে যোগাসন পর্ব মিটিয়ে নিচ্ছেন। আসলে, অভিনেত্রীর বক্তব্য, ‘বহু বছর ধরে আমি লক্ষ্য করেছি যে জিম শুরু করার আগে ওয়ার্ম আপ ও স্ট্রেচিং এর গুরুত্ব। তাই ফিট থাকার জন্য নিয়মিত ওয়ার্ম আপ ও স্ট্রেচিং করুন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

রঞ্জিত তনয়ার ছবিতে তার ভক্তরা অসংখ্য লাইক দিয়েছেন। প্রায় সকলেই কোয়েল মল্লিকের ভুয়সী প্রশংসা করেছেন। এমনিতেই কোয়েল প্রথম থেকেই স্বাস্থ্য সচেতন। সন্তান হওয়ার পর যাতে মুটিয়ে না যান সেইজন্য রীতিমত জুম্বা প্র্যাকটিস করতেন তিনি, এবং সেই ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এখনও ফিট থাকার যিনি নিয়মিত জিম যেমন যান তেমনই স্ট্রেচিং ও ওয়ার্ম আপ করে যান।