রূপে গুনে বলিউডের নায়িকাদেরও হার মানাবে অনিল কাপুরের মেয়ে রিয়া, দেখুন ভাইরাল ছবি

Anil Kapoor

রিয়া কাপুর (Rhea Kapoor) ভারতীয় বিনোদন জগতের এক সুপরিচিত মুখ। বিনোদন জগতের তারকা বলতে আমাদের মাথায় প্রথমেই অভিনেতা-অভিনেত্রীদের কথাই আসে। তবে রিয়া বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির কোনো অভিনেত্রী নন, তিনি চিত্র প্রযোজক (Indian film producer)। ভারতের অন্যতম বিখ্যাত এক তারকা পরিবারের সদস্য রিয়া। তিনি জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরের (Anil Kapoor) ছোট মেয়ে এবং অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor) ও অভিনেতা হর্ষবর্ধন কাপুরের (Harshvardhan Kapoor) বোন।

Anil Kapoor

রিয়া ২০১০ সালে ‘আয়েশা’ (Aisha), ২০১৪ সালে ‘খুবসুরত’ (Khoobsurat) ও ২০১৮ সালে ‘বীরে দি ওয়েডিং’ (Veere Di Wedding) প্রযোজনা করেছেন। উল্লেখ্য তাঁর প্রতিটি প্রযোজিত সিনেমাতেই তাঁর দিদি সোনম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। ২০১৭ সালে রিয়া দিদি সোনমের সাথে মিলে নিজস্ব জামাকাপড়ের ব্যবসা শুরু করেন, তাঁদের কোম্পানির নাম ‘Rheson’। রিয়া অভিনয়ের সঙ্গে যুক্ত না থাকলেও সৌন্দর্য্যের নিরিখে অনেক বলিউড অভিনেত্রীদেরকে খুব সহজেই হার মানাবেন। শুধু সৌন্দর্য্য‌ই নয়, তাঁর ফ্যাশন ও স্টাইল স্টেটমেন্ট‌ও তাক লাগানোর মতো। সোশ্যাল মিডিয়ায় রিয়া কাপুর বেশ জনপ্রিয়, তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ১.৬ মিলিয়ন।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

এই বিপুলসংখ্যক ফ্যানফলোয়িংয়ের কারণে রিয়ার পোস্ট করা প্রায় প্রতিটি ছবি ও ভিডিও কম-বেশি ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি বলিউডের এই ফ্যাশনিস্তার কিছু ছবি নেট দুনিয়ায় বেশ শোরগোল ফেলে দিয়েছে। ভাইরাল হ‌ওয়া এই ছবিতে গোলাপি বিকিনি পরে রিয়ার দেখা মিলেছে। বর্তমানে স্বামী করণ বুলানির (Karan Boolani) সঙ্গে রিয়া মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন, তাঁদের হোটেলের সুইমিং পুলেই রিয়ার এই খোলামেলা লুকের ছবি করণ নিজে ক্যামেরা বন্দী করেছেন। সবুজ গাছপালাঘেরা সুইমিং পুলের নীল জলের মাঝে গোলাপি বিকিনি ও কালো সানগ্লাস পরে খোলা চুলে রিয়ার সৌন্দর্য্য নেটিজেনদের মুগ্ধ করেছে। তাঁর বোল্ডনেস সকলের‌ই নজর কেড়েছে, কমেন্ট বক্সে অনুরাগীদের পাশাপাশি অনেক তারকারাও রিয়ার এই হটনেসে ভরপুর লুকের ভূয়সী প্রশংসা করেছেন।