বাড়ির খোলা ছাদে ট্রেন্ডিং গানে অসাধারণ নাচ করলেন অভিনেত্রী সন্দীপ্তা, ভাইরাল ভিডিও

বর্তমান সময়ের একটি জনপ্রিয় মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। অভিনেতা অভিনেত্রীরা ইনস্টাগ্রামে নিজের ছবি বা রিল পোস্ট করে থাকেন তাদের অনুরাগীদের জন্যে। সকাল সকাল সারদা মায়ের দেখা মিললো অন্য রূপে। সেই লাল পাড় শাড়ি আর মায়ের গান ছেড়ে স্টাইলিস্ট লুকে এবং হিন্দী গানে পারফর্ম করতে দেখা গেলো তাকে। সোশ্যাল মিডিয়ায় সকালে মায়ের এমন রূপ দেখে যেমন চমকেছেন এক অংশ, তেমনি এক অংশের দাবি আজকের সকালটা সত্যি শুভ হবে। মুহূর্তে ভাইরাল হলো সারদা মায়ের হট লুকের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) টেলিভিশন, ওয়েব সিরিজ এবং সিনেমা সব জায়গায় নিজের ছাপ রেখে যান নিজের অভিনয় দক্ষতা এবং প্রতিটি চরিত্রের এক নিষ্টটা দিয়ে। তেমন ভাবেই তার টেলিভিশনের শেষ কাজ ছিলো সারদা মায়ের চরিত্র। এই বেশেও একটা দাগ দিয়ে গেছেন মানুষের মনে। অভিনয় জগতে যত দিন থাকবেন এবং তারপরেও এই চরিত্রের কথা উল্লেখ হবে। তবে বাস্তব জীবনে সন্দীপ্তা অনেক বোল্ড। তেমনটাই দেখতে পাওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

অনুরাগীদের সাথে জুড়ে থাকতে গেলে বর্তমান সময়ের একটি জনপ্রিয় মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। অভিনেতা অভিনেত্রীরা ইনস্টাগ্রামে নিজের ছবি বা রিল পোস্ট করে থাকেন তাদের অনুরাগীদের জন্যে। প্রায় অভিনেত্রী সন্দীপ্তা সেন নিজের ইনস্টা আইডি থেকে ছবি এবং রিলস ভিডিও পোস্ট করে থাকেন। অভিনেত্রীকে নাচ করতে দেখা যায় প্রায়। তেমনি আজ সকালে পোস্ট করলেন এক নতুন রিলস ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

ভিডিওর এক ঝলক দেখার পর অনুরাগীদের লম্বা লাইন প্রশংসার। ‘স্বপ্না জাহা’ (Sapna Jahan) গানে রিল ভিডিও বৃষ্টির দিনে ঝড় তুললো ইনস্টাগ্রামে। নীল ব্লাউজ এবং রানী রঙের শাড়ি পরে অভিনেত্রীকে দেখতে লাগছে বেশ সুন্দর। তার উপরে খোলা চুল। মেকআপ নেই বললেই চলে। দর্শক অনুমান করছেন অভিনেত্রীর আসতে চলেছে নতুন কোন প্রোজেক্ট, সেই শুটিংয়ের জায়গা থেকেই ভিডিও পোস্ট করেছেন তিনি।