×
বিনোদন

ঊষা উত্থুপের ব্যয়োপিকে অভিনয় করবেন বিদ্যা বালান!

Advertisements
Advertisements

বলিউড থেকে টলিউড সর্বত্রই যার গানের দক্ষতা ছেয়ে রয়েছে, তিনি হলেন বাংলার আইকন ‘ঊষা উত্থুপ’ (Usha Utthup)। বাংলাকে তিনি এতটাই ভালোবাসেন যে,তার টিপেতে সবসময় কলকাতার ‘ক’ লেখাটা জুড়েই থাকে। সম্প্রতি এক অনুষ্ঠানে এসেছিলেন এই বর্ষিয়ান গায়িকা আর সেখানে এসেই তার বায়োপিকের ব্যাপারে মুখ খোলেন তিনি। দর্শকেরাও রীতিমতো আগ্রহের সাথে জানিয়েছিল, তার বায়োপিকের ব্যাপারে।

Advertisements

ওই অনুষ্ঠানে গান গাওয়ার পাশাপাশি দর্শকদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়েছিলেন ঊষা উত্থুপ। তিনি জিজ্ঞাসা করেছিলেন, “যদি তার বায়োপিক বের হয়, তাহলে কাকে তার চরিত্রে ভালো লাগবে”? দর্শকেরা অত্যন্ত উৎসাহের সাথে জানিয়েছিল ‘বিদ্যা বালান’ (vidya Balan)কে। এছাড়া তারা আনন্দ মুখরিত হয়ে আরো জানিয়েছিল যে, তারা ভবিষ্যতে সত্যি করেই উষা উত্থুপের বায়োপিক দেখতে চায় এবং সেখানে বিদ্যা বালানই যাতে অভিনয় করে।

উষা উত্থুপ নিজেও জানিয়েছে যে, তার বায়োপিকে তিনি বিদ্যা বালানের অভিনয় দেখতে চান কারণ সকলেই জানে বলিউডে একেবারে ছক ভাঙ্গা অভিনেত্রী ‘বিদ্যা বালান’। যে কোন চরিত্রের সাথে নিজেকে খাপ খাইয়ে নিতে পারেন তিনি। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই! স্বাভাবিকভাবে তাই সকলেরই ধারণা ঊষা উত্থুপের বায়োপিকে বিদ্যা বালানকেই মানাবে। নতুন বছরে আসতে চলেছে বিদ্যা বালান অভিনীত নতুন সিনেমা ‘নিয়ত ও লাভার্স’। এছাড়া একাধিক ওয়েবসিরিজে ইতিমধ্যেই দেখা দেখা মিলেছে তার।

ওইদিন ঊষা উত্থুপের অনুষ্ঠানে উপস্থিত এক ব্যক্তি অনুষ্ঠানের সমস্ত দৃশ্যটি তুলে ধরেছে। ক্যাপশনের মাধ্যমে তিনি জানিয়েছেন, “গানে গানে জমে উঠেছিল সন্ধ্যাটা। ভার্সেটাইল বিভিন্ন গানের মাধ্যমে গায়িকা দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। গানের পাশাপাশি মজাও করেছিলেন ঊষা উত্থুপ। এর পাশাপাশি উঠে এসেছিল তার বায়োপিকের সম্পর্কে নানান মন্তব্য। দর্শকেরা ভীষণভাবেই উৎসুক হয়ে আছে তার বায়োপিকের জন্য। যেখানে তারা বিদ্যা বালানের মতন দক্ষ অভিনেত্রীকে দেখতে চায়”।

Advertisements