বিনোদনভাইরাল ভিডিও

বাঙালি কন্যা দেবস্মিতার গানে মুগ্ধ বরুণ ধাওয়ান, ‘EMI-এর টাকা আমি দেব’, প্রতিশ্রুতি দিলেন অভিনেতা

সোনি টিভির পর্দায় হওয়া এক জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’, যার ১৩ নম্বর সিজন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। প্রতিবারই বিশ্বের নানান প্রান্ত থেকে প্রতিভাবান শিল্পীদের আনা হয় এই মঞ্চে। এবারও সেখানে জায়গা করে নিয়েছে একাধিক প্রতিভা, যাদের মধ্যে বাঙ্গালী কন্যা বিদিপ্তা, সেঁজুতি এবং দেবস্মিতা হল অন্যতম।

কিছুদিন আগেই ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে পালন করা হয়েছে ‘মা’ স্পেশাল এপিসোড। সেখানে উপস্থিত ছিলেন ‘ভেরিয়া’ সিনেমার প্রচারে অভিনেতা ‘বরুণ ধাওয়ান’ (Varun Dhawan) এবং অভিনেত্রীর ‘কৃতি শ্যানন’ (krity shanon)। সেখানে বরুন ধাওয়ান দেবস্মিতার গান শুনে আনন্দে আত্মহারা হয়ে যায়। দেবস্মিতা মাকে ভালোবাসা জানাতে, ‘তু কিতনি আচ্ছি হে’, গানটি গেয়েছিল ‘থ্যাঙ্ক ইউ মা’ র স্পেশাল এপিসোডে। মায়ের প্রতি তারই আবেগ দেখে আপ্লুত হয় বরুণ ধাওয়ান।

 

View this post on Instagram

 

Shared post on

তিনি দেবস্মিতার ব্যাপারে আগে থেকেই সব খবর জানতেন। তিনি দেবস্মিতাকে জানান, দেবস্মিতা তার মায়ের জন্য যে ওয়াশিং মেশিনটি কিনতে চান সেটি বরুণ ধাওয়ান নিজে কিনে দেবে! কিন্তু দেবস্মিতা জানায়, সে ইতিমধ্যে সেটা কিনে ফেলেছে। এর ফলে বরুণ ধাওয়ান বলে তাকে আর ইএমআই নিয়ে কোন চিন্তা করতে হবে না, সেই দিকটা তিনি দেখে নেবেন! দেবস্মিতার যদি আর কিছু লাগে সেটিও বরুণ ধাওয়ান জানাতে বলেছেন এবং ড্রায়ারের দরকার পরলে সেটিও তিনি দেবেন বলে জানান।

Related Articles