মাথায় নেই ঘোমটা, বালিকা বধূর আনন্দীর হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের!

মনে আছে সেই আনন্দী কে? মাথায় ঘোমটা সরত না যার,মুখে একরাশ লজ্জা। সেই সময় তার অভিনয় থেকে ভাবভঙ্গি অবাক করতো দর্শকদের। তিনি অভিকা গোর। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে চোখ ধাঁধানো ছবিতে তাকে চেনাই দায়। কে বলবে এই সেই আনন্দী!

এক দশক আগে বালিকা বধূ ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। বালিকা বধূ তখন বালিকা ছিলেন। পরে বড়ো বালিকা বধূ হয়েছিলেন প্রত্যুষা ব্যানার্জি। সে সময় শিবা আর আনন্দীর সম্পর্কের রসায়ন দেখতে টিভির সামনে জড়ো হয়ে যেতেন বাড়ির মেয়ে বউরা। কলারস বাংলার এই ধারাবাহিক দর্শকের ভালোবাসায় চলেওছিল অনেকদিন।

অভিকাকে সেই সময় বালিকা বধূ ছাড়াও ক্লিনিক প্লাসের একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। সেই ছোট্ট মেয়ে এখন ২৪ বছরের পরিণত যুবতী। মাঝেমধ্যেই নিজের নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আগুন ধরান তিনি। সম্প্রতি প্রেমিক মিলিন্দের সঙ্গে ছুটি কাটাতে উরে গেছেন সুদূর মালদ্বীপে। সেখানে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সেই ছবি ফের পোস্ট করেছেন অভিকা। যা দেখে চোখ কপালে তুলেছেন নেটিজেন।

ইতিমধ্যে কয়েকটি শর্ট ফিল্ম এবং ওয়েব সিরিজে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। হাতে রয়েছে আরও কয়েকটি কাজ। তার মধ্যে সময় বার করে প্রেমিকের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অভিকা আর উত্তাপ ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।