জুতো পেটা থেকে মিম তৈরী সবকিছুর জন্যই দর্শককে ধন্যবাদ, ‘শ্রীময়ী’র দু বছর পূর্তিতে আবেগি পোস্ট জুন আন্টির


স্টার জলসা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক’শ্রীময়ী’। গত ২ বছর ধরে দর্শকদের কাছে সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিকটি। টিআরপি তালিকাতে অনেক এর উপর’শ্রীময়ী’। এই ধারাবাহিকের অন্যতম চরিত্রে অভিনয় করছেন জুন আন্টি অর্থাৎ সকলের প্রিয় উষসী চক্রবর্তী। জুন আন্টি কুটিলতা মুগ্ধ দর্শকদের একাংশ। তবে দর্শকদের কটুক্তিকে, নিজের অভিনয়ের সফলতা হিসেবে গ্রহণ করেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী ধারাবাহিক এ দুবছর পূর্তি উপলক্ষে উষসী বলেন ‘এই ২ বছরের বেশিরভাগ সময়টাই পরিস্থিতির কারণে গৃহবন্দি অবস্থায় কেটেছে তার। কিন্তু মনে রাখার মত যে স্মৃতিগুলি তৈরি হয়েছে তা অনেকটাই শ্রীময়ীকে ঘিরে। সেটের থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ, কলাকুশলীদের এবং লেখিকা লীলা গঙ্গোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন উষসী চক্রবর্তী।

তবে কৃতজ্ঞতা প্রকাশ করতে ভোলেননি দর্শকদের প্রতি। তিনি লিখেছেন, ধন্যবাদ দর্শকদের যারা জুনকে ঘেন্না করতে করতে ও ভালোবেসেছেন যারা মিম নিয়েছেন, এমন কি হোয়াটসঅ্যাপে যারা জুন স্টিকার বানাতে ও পিছপা হননি, যে কাকিমা জুনের ওপর রাগ করে নিজের টিভিতেই রিমোট ছুড়ে মেরেছেন, যে কাকিমা নিজের জন্মদিনে জুনের ছবি আঁকা কেক কেটেছেন, যিনি জুনের শাস্তি হওয়ার আনন্দে বাড়িতে ভালো-মন্দ রেধেছেন, আর যে পুচকে ছেলে জুনের নামে স্লোগান লিখেছেন, সবাইকে অনেক অনেক ধন্যবাদ তোমরা না থাকলে দু বছরের এই যাত্রা এত রঙ্গিন ও এত স্মৃতিমধুর কখনোই হতো না’।

বর্তমানে লকডাউনের ফলে বাড়ি থেকে শুটিং চলছে ধারাবাহিকের। যদিও গত সোমবার থেকে করোনা ভ্যাকসিন নেওয়ার ফলে জ্বর এসেছে উষসীর। গায়ে হাতে পায়ে ব্যথা, শরীর অত্যন্ত দুর্বল, শয্যাশায়ী অবস্থায় তো আর শুটিং করা যাবে না। তাই আপাতত ধারাবাহিক কর্তৃপক্ষকে জানিয়েছেন সুস্থ হয়েই ধারাবাহিকে ফিরবেন সকলের প্রিয় জুন আন্টি।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন