Wednesday, December 1, 2021

‘চুরালিয়া হ্যায় তুমনে জো দিলকো’ অনিন্দ্যকে জড়িয়ে ধরে রোম্যান্সে মত্ত জুন আন্টি, দেখুন ভিডিও

শ্রীময়ী’ ধারাবাহিকে তিন সন্তানের বাবা অনিন্দ্য-র সঙ্গে জুন আন্টির রসায়ন তো সকলেরই জানা। পরকীয়া পরিণতি পায় বিবাহ বন্ধনে। খলনায়িকা জুন আন্টিকে দেখলেই দর্শকদের রাগের অন্ত থাকে না। এককথায় গা রি রি করে ওঠে। তার ধারাবাহিক এগিয়ে গিয়েছে বহু
দূর। অনিন্দ্যর চরিত্রে অভিনয় করছেন সুদীপ মুখার্জী (Sudip Mukherjee) এবং জুনের চরিত্রে অভিনয় করছেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)।

অনেকদিন আগেই শ্রীময়ীর কাছ থেকে নিজের কাছে অনিন্দ্যকে টেনে নিয়েছেন জুন। অবশ্য এক দিক দিয়ে ভালোই হয়েছে। শ্রীময়ী পেয়েছেন তার নতুন সুদর্শন স্বামী রোহিত সেন ওরফে টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। ভরা সংসারী এখন শ্রীময়ী, ওরফে ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। এদিকে রোমান্স করছেন অনিন্দ্য-জুন। তাহলে কি অনিন্দ্য আর জুন আন্টি একে অপরের প্রেমে পড়েছেন? নাকি তারা শুধুই বন্ধু!

সম্প্রতি ঊষসী তার ইনস্টাগ্রামে (Instagram) একটি ভিডিও প্রকাশ করেছেন। যেখানে ‘চুরালিয়া হ্যায় তুমনে জো দিলকো’ গানে রোমান্স করছেন সুদীপ ও ঊষসী। গানের মাধ্যমে ঊষসী সুদীপকে বলছেন, তোমার মন আমি এখন চুরি করে নিয়েছি, তুমি কখনও বদলে যেও না! অন্যদিকে, সুদীপ গানের তালে মাথা নেড়ে ঊষসীকে বলছেন না, কোথাও যাবো না। বেশ রোমান্টিক মুডে দেখা যায় দু’জনকে।

রোমান্টিক ভিডিও শেয়ার করলেও তারা আসলে প্রেম করছেন না। সুদীপ, ঊষসী এবং ইন্দ্রানী তারা সকলেই একে অপরের খুব ভালো বন্ধু। তারা কোথাও একসাথে ঘুরতে গেলে একে অপরের সাথে বিভিন্ন ছবি শেয়ার করেন। আবার কখনও কখনও ঊষসীকে কোলে তুলে নেন সুদীপ। আসলেই একজন ভালো বন্ধু হিসাবে সুদীপ ঊষসীর মন জয় করে নিয়েছে। সেটা তারা অনেক আগেই বুঝিয়ে দিয়েছেন।

⚡ Trending News

আরও পড়ুন