দুধ সাদা পোশাকে উন্মুক্ত উরু, ঊষাসীর হট লুকে ঘায়েল কামুক ভক্তরা

E-Baby

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ঊষসী রায় (Ushasi Ray)। অভিনয় জগতে তিনি প্রবেশ করেছিলেন ধারাবাহিকের মাধ্যমে। তবে ধীরে ধীরে কাজ করতে শুরু করেন ওয়েব সিরিজ এবং সিনেমাতেও। ২০১৫ সালে ‘মিলনতিথি’ নামক ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

এরপর হাতে এসেছে একাধিক কাজ। অন্যদিকে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। যেখানে পোস্ট করেন নিজের নানান মুহূর্তের ছবি থেকে শুরু করে বিভিন্ন ভিডিও। সম্প্রতি সেরকমই একটি ছবি পোস্ট করেছেন তিনি। যা দেখার পর ঝড় উঠেছে পুরুষ অনুগামীদের বুকে।

সেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে সাদা রঙের শার্ট। আর তার উন্মুক্ত উড়ু যেন তাকে আরো লাস্যময়ী করে তুলেছে। তাইতো পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে সেই ছবি। আর কমেন্টবক্সে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা। তবে শুধু এই ছবিই নয় মাঝেমধ্যেই এরকম সাহসী ফটোশ্যুট করতে দেখা যায় তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

উল্লেখযোগ্য, ‘মিলনতিথি’ ধারাবাহিকের পর তাকে দেখা যায় ‘বকুলকথা’ এবং ‘কাদম্বিনী’ ধারাবাহিকে। যদিও ‘কাদম্বিনী’ ধারাবাহিকের টিআরপি এতোটাই কম ছিল যে বাধ্য হয়ে সেটি বন্ধ করে দিতে হয় নির্মাতাদের। এরপর তাকে ওয়েব সিরিজ এবং সিনেমায় দেখা যায়। আর বর্তমানে তিনি জি বাংলার ‘রান্নাঘর’ শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন।