বিনোদন

হাঁটুর বয়সী নায়িকা ঊষসীর সঙ্গে উদ্দাম নাচে মাতলেন প্রসেনজিৎ চ্যাটার্জীর, ভাইরাল ভিডিও

২৫ শে নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘প্রসেনজিৎ’ (Prasenjit Chattopadhyay) অভিনীত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। একসময় বাংলা সিনেমা জগতের জনপ্রিয় জুটি ছিলেন ‘প্রসেনজিৎ-ঋতুপর্ণা’। এবার তাদের কেমিস্ট্রিকে তুলে ধরতেই সম্রাট শর্মা (Samrat sharma) পরিচালিত এই সিনেমার আগমন। একসময় টেলিভিশনের পর্দায় হার্টথ্রব জুটি ছিলেন তারা, তবে ‘প্রাক্তন’ ছবির পর থেকে খুব একটা বেশি ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি তাদেরকে। আবারো এই ছবির মাধ্যমে তাদেরকে কাহিনী উঠে আসতে চলেছে দর্শকের কাছে।

তবে সিনেমার গল্পে আছে পুরোপুরি টুইস্ট! সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা যাবে ‘ঈপ্সিতা’ এবং ‘ঋষভ’কে। এছাড়াও প্রসেনজিৎ-ঋতুপর্ণা অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির জনপ্রিয় গান, ‘চোখ তুলে দেখনা কে এসেছে’ কে এই ছবিতে নিত্য-নতুন ধারায় ব্যবহার করা হয়েছে। বছর ষাটের বুম্বাদা যেখানেই যাচ্ছেন, এই জনপ্রিয় গানের তালে কোমর দোলাচ্ছেন। তার বয়স ধরার তো উপায় নেই কোন ভাবে! এছাড়া প্রসেনজিতের পাশাপাশি নেটদুনিয়াতে নানান তারকা থেকে শুরু করে, সাধারণ মানুষেরাও এই গানে বিভিন্ন ভিডিও তুলে ধরছে। এবার প্রসেনজিতের সাথে এই জনপ্রিয় গানের নাচতে দেখা গেল অভিনেত্রী ‘উষসী’ কে।

 

View this post on Instagram

 

Shared post on

জি বাংলার ‘বকুল কথা’ সিরিয়াল থেকে জনপ্রিয়তা পাওয়া উষসীর সাথে, ছবির টাইটেল ট্রাকের গানে নাচতে দেখা গেল অভিনেতা প্রসেনজিৎকে। অভিনেত্রীর পরনে ছিলো জিন্স এবং শার্ট, অপরদিকে প্রসেনজিৎ পরেছিলেন কম্বিনেশন কালারের একটি হুডি। ভিডিওটি উষসী তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং ক্যাপশন জুড়েছেন “চিরদিনই তুমি যে আমাদের আইডল”!

Related Articles