Wednesday, December 1, 2021

পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে অন্তর্বাস, ট্রোলের শিকার অভিনেত্রী উর্ফি জাভেদ

বিগ বস ওটিটি’-র মাধ্যমে সকলের নজরে এসেছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে অদ্ভুত পোশাকে দেখা গেল উর্ফিকে। উর্ফির পরনে ছিল নীল রঙের ডেনিম ও ডেনিম জ্যাকেট যা ফুল স্লিভ হলেও এতটাই শর্ট যার মাধ্যমে উর্ফির গোলাপি রঙের ব্রা দেখা যাচ্ছিল। পোশাকটির অদ্ভুত ডিজাইন দেখে নেটিজেনরা চমকে যান। এরপরেই নেটদুনিয়ায় উর্ফিকে ট্রোল করা শুরু হয়।

নেটিজেনদের একাংশ তাঁর পোশাককে ‘ননসেন্স’ বলতে শুরু করেন। তার উপর উর্ফির জ্যাকেটের পিছনে ইংরাজিতে লেখা ছিল ‘স্টপ ইউজিং প্লাস্টিক’। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, উর্ফি নিজের মুখেই কয়েক কিলো মেকআপ লাগিয়ে মুখটিকে প্লাস্টিক করে ফেলেছেন অনেকে বলছেন, জ্যাকেটের কাপড় মনে হয় কম পড়ে গিয়েছিল। অনেকে উর্ফির পোশাকটিকে বলেছেন ‘ভালগার ও সস্তা’। উর্ফির এই ফ্যাশন ডিজাস্টার এই মুহূর্তে নেটদুনিয়ার আলোচনার বিষয় হয়ে উঠেছে।

বিগ বসের ঘরে উর্ফি জানিয়েছেন নিজের জীবনযুদ্ধের কথা। তিনি জানিয়েছেন, দুই বছর ধরে তাঁর বাবা তাঁকে শারীরিক ও মানসিক নিগ্রহ করেছেন। ইলেভেনথ স্ট‍্যান্ডার্ডে পড়াকালীন অভিনয় জগতে আসেন উর্ফি। তাঁর কেরিয়ারের পথে তিনি পরিবারের সমর্থন পাননি। এমনকি তাঁর আত্মীয়স্বজনরা রটিয়ে দিয়েছিলেন, উর্ফি পর্ন ফিল্মে কাজ করেন। তাঁকে সাপোর্ট না করলেও তাঁর পরিবারের সদস্যরা তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য চাপ দিতেন। এর ফলে বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন উর্ফি।

‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘মেরি দুর্গা’, ‘বেপনাহ’-এর মতো সিরিয়ালে অভিনয় করা উর্ফির ফ্যানবেস যথেষ্ট ভালো। সম্প্রতি জিমের বাইরে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-এর সঙ্গে উর্ফির দেখা হয়। রাখির কাছে উর্ফি আবারও বিগ বসের ঘরে ফেরার ইচ্ছা প্রকাশ করলে রাখি তাঁকে মজা করে বলেন, তিনি আবারও স্পাইডার উওম্যান সেজে তাঁকে বিগ বসের ঘরে ঢুকিয়ে দিয়ে আসবেন। মুহূর্তেই এই ভিডিও পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়ে ভাইরাল হয়ে গিয়েছে সাইবার দুনিয়ায়।

⚡ Trending News

আরও পড়ুন