সকলের সামনেই চটের বস্তা কেটে পোশাক বানালেন উরফি, উটপাটাং পোশাক পরে ফের ট্রোলের শিকার অভিনেত্রী

Bollywood

Urfi Javed Video: দুদিন কেটে গেলেই সোশ্যাল মিডিয়ার মানুষরা উরফি জাভেদকে (Urfi Javed) খুঁজে বেড়ান। কারণ সবাই জানেন তিনি চুপ থাকার অর্থই হলো নতুন কোনো উটপাটাং কাজ নিয়ে হাজির হবেন। তবে তিনিও নিজে দুদিনের বেশি লাইমলাইট থেকে দূরে থাকতে পারে না। এবারও সবাইকে চমকে দিয়ে নতুন ড্রেসে ধরা দিলেন তিনি। ভিডিওটি সামনে আসতেই হু হু করে ভাইরাল হয়ে উঠেছে।

ভিডিওর শুরুতে তিনি একটি শর্ট ড্রেস পরেছিলেন। পরেই তার হাতে একটি চটের বস্তা চলে আসে। পর মুহূর্তেই তিনি সেই বস্তা দিয়ে তৈরী নতুন ড্রেস পরেছে। ছোট ব্রালেটে ও শর্ট থাই হাই স্কার্ট পরনে দেখা যায় তাকে। কোনো অন্তর্বাস পরেননি উরফি তা স্পষ্ট। সাথেই মেকআপ, পনিটেল বাঁধা চুল, হাই হিলসে বিশাল লাস্যময়ী লাগছিলো তাকে। উরফি মাত্র ১০ মিনিটেই যে এই ড্রেসটি তৈরী করেছেন তা নিজেই ক্যাপশনে লিখে জানিয়েছেন সবাইকে।

ভিডিওটি ভাইরাল হলেও ব্যাপক কটাক্ষর শিকার হতে হচ্ছে তাকে। কেউ বলেছে -‘একটা কার্টুন লোক হাসায় শুধু” তো কেউ আবার লিখেছেন – ‘এমন কাজ করে কি করে সেলেব্রেটি হলেন কে জানে’। তবে অনেক নেটিজেনের আবার খুব ভালো লেগেছে তার এই বোল্ড লুক। উরফি এই পোশাকে কতটা সেক্সি লাগছে তাকে সেই কথা জানিয়েছেন অনেকেই কমেন্ট বক্সে। তর্কে-বিতর্কে যে আবারো ভাইরাল উরফি জাভেদ তা স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)