‘ছেঁড়া-ফাটা’ পোশাকে উন্মুক্ত নাভি, নেটিজেনদের নোংরা কটাক্ষের মুখে উরফি জাভেদ

Actress

হটনেস এক্কেবারে ওভারলোডেড। বিগ বস ওটিটি (Bigg Boss OTT) খ্যাত উরফি জাভেদ (Urfi Javed) প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় একেকটি হট অবতারে ধরা দিচ্ছেন! নিজেকে জনপ্রিয় করে তুলতে তাঁর জুড়ি মেলা ভার, নিজের পোশাককেই তিনি অস্ত্র করেছেন নিজেকে বিখ্যাত বানানোর জন্যে!! তাঁর পরিহিত সব পোশাকই নিজেই তৈরি করেন অভিনেত্রী! তাঁর সাহসী এবং সুপার সিজলিং স্টাইলে ভক্তরা সর্বদা সেন্স হারান। হবে নাই বা কেন, অভিনেত্রীর স্টাইল যদি এতটাই লাস্যময়ী হয়, তাহলে মন হারানো তো স্বাভাবিক ব্যাপার, তাই না?
Actress

সম্প্রতি উরফি ফের একটি উদ্ভট পোশাক পরে ধরা দিলেন। ছবিতে দেখা যাচ্ছে, লাল রঙের একটি সেক্সি বিকিনি এবং ডেনিম জিন্স পরে হটনেস উজাড় করে দিলেন অভিনেত্রী! তাঁর টপের মাঝখানের অংশও পুরোটাই কাটা। তাঁর অর্ধ বুক উন্মুক্ত! তাঁকে এই পোশাকে এক্কেবারে সুপার সিজলিং এবং হট দেখাচ্ছে। তাঁর পোশাকের সঙ্গে মানানসই ন্যুড মেক-আপ এবং খোলা চুল বর্তমান! এই পোশাকেও বরাবরের মতন উরফিকে এতটাই সুন্দর দেখাচ্ছে যে, তাঁর ভক্তরা তাঁর দিকে থেকে চোখ সরিয়ে নিতে অক্ষম হচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urfijavedofficial)

তাঁর যৌন আবেদন ভরা চাহনি এবং অসাধারণ পোজ দেখে রীতিমতন ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। তাইতো তাঁর ছবিতে কয়েক ঘণ্টার মধ্যেই হাজার হাজার মানুষ কমেন্ট করেছেন। যদিও তাঁর কমেন্ট সেকশনে একাধিক ভক্তরা অভিনেত্রীর প্রশংসা করলেও বেশিরভাগ মানুষই তাঁকে নিয়ে ট্রোল করেছেন। বলা চলে উরফি নেটিজেনদের হট টপিক সমালোচনার জন্যে!
Actress

কেউ কেউ বলেছেন, ‘এবার সবকিছু খুলে ফেলো!’ আবার কেউ কেউ বলেছেন, ‘তুমি এক রাতের জন্যে কত টাকা নাও?’ আবার কেউ বলেছেন, ‘ইনি প্রচণ্ড আনহাইজিনিক, খুব নোংরা!’ এই ধরনের নোংরা নোংরা কমেন্টে ভরে গিয়েছে উরফির এই ছবিগুলির কমেন্টবক্স। তবে অভিনেত্রীকে কোনও কিছুতেই প্রতিক্রিয়া করতে দেখা যায়নি! কিছুদিন আগেই অভিনেত্রী একটি ভিডিও এলবামের শুটিং সেরেছেন, যার নাম ‘বে ফিকরে’ (Be Fikre)!