বিনোদনভাইরাল ভিডিও

স্পষ্ট বক্ষভাঁজ, বেঢক পোশাকে ভিডিও পোস্ট করে তীব্র কটাক্ষের শিকার ‘হট বম্ব’ উরফি জাভেদ

বেশ কিছুদিন যাবৎ ধরে বারংবার খবরের শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। ক্যামেরার সামনে পোশাক বদলানো থেকে শুরু করে খোলামেলা পোশাক পরা আবার কখনও বুকে পেন্টিং করা সবেতেই তাঁর জুড়ি মেলা ভার। নিজের উপর লাইম লাইট কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোই জানেন উরফি। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই নেটমহলে। প্রতিদিন কিছু না কিছু কান্ড ঘটিয়ে চমকে দেন সবাইকে। আর উঠে আসেন সংবাদের শিরোনামে।

এমনকি তাঁর খোলামেলা পোশাক দেখলে রীতিমতো ভিরমি খায় অনেকেই। এমনকি তাঁকে নিয়ে চলে ট্রোলিংও। যদিও তাতে কুচ পরোয়া নেই উরফির (Urfi Javed)। নিজের ছন্দেই এগিয়ে নিয়ে চলেন জীবন। সম্প্রতি ফের একবার অদ্ভুত পোশাকে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি উরফি নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন সেই ভিডিও (Video)। যেখানে উরফির পরনে রয়েছে ওয়েস্টার্ন পোশাক। কানে বড় ইয়ার রিং। প্রথমে আচমকাই তাঁর পোশাক দেখলে মনে হবে তিনি কিছুই পড়েনি। ভালো করে দেখলে তবে বোঝা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)


এই পোশাকে উরফিকে (Urfi Javed) রেম্প ওয়াক করতে দেখা যাচ্ছে। বরাবরই সাহসী ও বোল্ড লুকে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী। আর এক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি। ভিডিও (Video) শেয়ার করে উরফি ক্যাপশনে লিখেছেন – ‘এ সাইকোপ্যাথ’। উরফির এই পোস্টে একের পর এক প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন যে-‘ইউ আর লুকিং ফ্যানট্যাস্টিক’। কেউ লিখেছেন যে-‘স্ট্যানিং’।

তবে, অনেকেই আবার উরফির এই লুককে হাসির খোরাক বানিয়েছেন। হাসির ইমোজি থেকে শুরু করে নানান কমেন্টও করেছেন। অনেকেই আবার কটাক্ষ করে লিখেছেন যে-‘পাগলই আছে। ফ্যাশানের নাম করে যা ইচ্ছে পরে নেয়’। কেউ লিখেছেন যে-‘ওহ মাই গড’। আবার কেউ লিখেছেন-‘ফলোয়ার্স বাড়াতে কি নিনজা টেকনিক’। ভালো ও খারাপ দুই মিলিয়েই সম্প্রতি উরফির (Urfi Javed) এই ভিডিও (Video) কাঁপাচ্ছে নেটপাড়া।

Related Articles