খোলা চুল, সুস্পষ্ট ক্লিভেজ, নীল মনোকিনিতে লাস্যময়ী উরফি জাভেদ, ভাইরাল ছবি

Urfi Javed

অভিনেত্রী উরফি জাভেদ (Urfi Javed) নিজের উদ্ভট খোলামেলা পোশাকের জন্য সব সময় খবরের শিরোনামে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কিভাবে নিজের পরিচিতি বাড়াতে হয় তা খুব ভালোভাবেই জানেন তিনি। তাঁর বিগবস ওটিটির পর জনপ্রিয়তা আরো বেড়েছে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত হতে দেখা যায়। তবে এই বিতর্কের কেন্দ্রবিন্দু হল পোশাক বিভ্রাট। নিন্দুকেরা বলে তিনি নাকি ইচ্ছা করেই এমন ধরনের পোশাক নির্বাচন করেন যাকে তাকে নিয়ে চর্চা হয়। কখনো অন্তর্বাস পরে আবার কখনো অন্তর্বাস ছাড়া আবার কখনো ক্যামেরার সামনে নিজের পোশাক বদলান তিনি। আর এই
Urfi Javed
ভাবেই তিনি সবসময় লাইমলাইটে থাকেন। কখনো পাতি সেফটিপিন আবার কখনো মোজা দিয়ে পোশাক বানিয়ে ভাইরাল হন তিনি।
নিজের কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সবসময়ই বিভিন্ন রকম ছবি এবং রিল ভিডিও শেয়ার করেন। ট্রেন্ডিং কোন গানই তিনি ছাড়েন না। সব গানেই তিনি রিল ভিডিও আপলোড করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তবে তাঁর সমস্ত রকম ভিডিও এবং ছবিতে তাঁর পোশাক সব সময় আলোচ্য বিষয় হয়ে ওঠে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি আবারো একটি ছবি শেয়ার করেছেন। বলাবাহুল্য সেই ছবি শেয়ার করার সাথে সাথেই বিপুল পরিমাণে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় আবারও এক নতুন ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে সিঁড়িতে এলিয়ে বসে আছেন অভিনেত্রী। ক্যামেরার দিকে না তাকিয়ে অন্যদিকে তাকিয়ে পোজ দিয়েছেন তিনি। অপর একটি ছবিতে তাঁকে নিজের কাঁধে দুই হাত দিয়ে সরাসরি ক্যামেরার দিকে সেন্সেশনাল লুকে তাকিয়ে থাকতে দেখা গেছে। খোলা চুল এবং নীল রঙের গ্লাস স্লিভ পোশাকে অসামান্য সুন্দরী লাগছিল। পায়ে তিনি লেন্হ শু পরেছিলেন। পোশাকের সাথে তাঁর মেকআপ ছিল হালকা মানানসই। তাঁর ছবির কমেন্ট বক্সে নেগেটিভ মন্তব্য থাকলেও বেশির ভাগ নেটিজেন তাঁর প্রশংসা করেছেন। এই ছবিতে তাঁকে বেশ অন্যরকম সুন্দর লাগছিল। আপাতত অভিনেত্রী উরফির এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।