বিনোদনভাইরাল ভিডিও

বিনা অন্তর্বাসে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ

‘বিগ বস’ (Big Boss)-এর ঘর থেকেই তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে দেশে। এছাড়াও তিনি একজন টেলিভিশন অভিনেত্রীও বটে। কার কথা বলছি বুঝতে পারছেন না? তাহলে খোলসা করেই বলা যাক। তিনি হলেন বিগ বস ওটিটি (Big Boss OTT)-র প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। নিজের উপর লাইম লাইট কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোই জানেন উরফি। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। প্রায়শই কিছু না কিছু কান্ড ঘটিয়ে চমকে দেন নেটিজেনদের।

আর এবারেও তাঁর অন্যথা হয়নি। সম্প্রতি এক নজরকড়া লুকে নেটিজেনদের তাক লাগালেন উরফি (Urfi Javed)। সাদা রঙের কোর্ট প্যান্ট পরে বাড়ি থেকে বের হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে নজর করার বিষয় হলো, উরফি নিজের বুকে ও হাতে একটি পেইন্টিং করিয়েছেন। ফুলে ভরা চেরি গাছ উরফির বুকে যেন আলাদা এক সৌন্দর্য্যের সৃষ্টি করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


বর্তমানে উরফি একজন ইন্দো-কানাডিয়ান গায়ক কুনারের (Kunwarr) সঙ্গে ডেট করছেন। সম্প্রতি কুনার উরফির সঙ্গে ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে। আর ক্যাপশনে লিখেছেন ‘দেয়ার’স সো মাচ কুকিং আপ’।


এরপর উরফিও একই ছবি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। আর বলেন ‘আমি জানি তুমি আমাকে খুব ভালোবাসো’। তবে, এই মুহূর্তে উরফির সারা গায়ে পেইন্টিং করে সামনে আসার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

Related Articles