শরীরে নেই কাপড়ের লেশমাত্র , সারা গায়ে নিজেরই ছবি আটকে লজ্জা ঢেকেছেন উরফি জাভেদ, ভাইরাল ভিডিও

Big Boss OTT

উরফি জাভেদ (Urfi Javed) অভিনেত্রীর পাশাপাশি ফ্যাশন ডিভা সবাই এক বাক্যে মেনে নেবেন। তবে তার মাথায় যে সব উদ্ভব ধারণা ঘুরে বেড়ায় তা বাস্তবেই তিনি সবার সামনে নিয়ে আসতে চান। এমনিতেই উরফির সর্বাঙ্গ কাপড়ে মুড়ে থাকতে কোনো সময় দেখা গেছে বলে কেউই মনে করতে পারবেন না। তবে এবার যে অবস্থায় উরফিকে দেখা গেল কার্যত সাহসিকতার সব সীমা অতিক্রম করে গেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

ভাইরাল (Viral) এক রিল ভিডিওতে দেখা গেল উরফি নিজেই তার লজ্জা ঢেকেছেন। বুঝতে পারলেন না তাই তো? দেখা গেল উরফির শরীরে একটিও সুতো নেই। তার বদলে উরফির নিজের কিছু ফটো দিয়ে জুড়ে কোনোরকমে নিজের লজ্জা ঢাকতে পেরেছেন। তার সাথেই হাই হীলস, খোলা চুলে বেশ সুন্দর শরীর দুলিয়ে নাচ ও করলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

ক্যাপশনে উরফি লিখেছেন -‘এদের মধ্যে সত্যি উরফি কে বলো? ইন্টারনেটের মাধ্যমে এমন আইডিয়া প্রথম দেখেছিলাম, এইএরকম কিছু একটা করতে চেয়েছিলাম নিন আজ করে দিলাম’। সাহসী উরফি যে এমন কিছু সত্যি করবে তা হয়তো কেউই ভাবতে পারেনি। ৩ লক্ষ ১৮ হাজার ভিউস ছাড়িয়ে গেছে ইতিমধ্যেই ভিডিওটিতে। কমেন্টে ‘সেক্সি’ কিংবা ‘হট’ লাগছে বলেছেন বহু মানুষ।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

তবে ট্রোলাররা যে তাদের কাজ করবেন তা হয়তো নিজেও জানেন উরফি। ‘ফটো গুলো আমার চাই তারপরে দেখা যাবে আসল মজা’ -লিখেছেন এক নেটিজেন। অন্য একজন লিখেছে -‘যে ভিডিওটা বানিয়েছে সে হয়তো ঠিক নেই বহুদিন শকের মধ্যে থাকবে’। তবে যে যাই বলুক উরফি জাভেদ কোনোদিন কারোর কথা শোনেনি না কারোর কথা শুনবেন তিনি।