বিনোদনভাইরাল ভিডিও

‘নিজের মা বোনের পোশাক নিয়ে মন্তব‍্য করুন, আমার দিকে আঙুল তুলবেন না’, সাংবাদিকের উপর মেজাজ হারালেন উরফি!

*খোলামেলা পোশাক নিয়ে মন্তব্য করাতে ক্ষোভ উগরে দিলেন উরফি! বললেন, নিজের মা-বোন-দের নিয়ে এসব বলুন*

সোশ্যাল মিডিয়ায় চর্চার অন্যতম নাম ‘উরফি জাভেদ’ (Urfi Javed); যার খোলামেলার পোশাক পরা নিয়ে হামেশাই মন্তব্য উঠে আসে, নেট নাগরিকদের মাধ্যমে। তবে উরফি কিন্তু পোশাক যেমন খোলামেলা পরে, কথাও সেরকম খোলামেলাই বলে। কেউ তাকে কটাক্ষ করলে তার ঘুরিয়ে জবাব দিতেও পিছপা হয় না সে। আর এবার সেটি আরো ভয়ংকর আকার ধারণ করলো।

সম্প্রতি রিলিজ হওয়ার ‘নাচ বেবি’ মিউজিক ভিডিওর ইভেন্টে এসেছিলেন উরফি, আর সেখানে পিঠ খোলা একটি পোশাক পড়েছিলেন তিনি। ওই পিঠ খোলা পোশাকটির পিছন থেকে ঘোমটার মতো একটি অংশ উঠে এসেছিল, যেটি দিয়ে উরফি তার বুকের দুইপাশ ঢেকে রেখেছিলেন। তবে তার উর্দ্ধাংশ কিন্তু সম্পূর্ণই খোলা ছিল; যার কারণে অত্যন্ত বাজে ভাবে কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


তাকে খোলামেলা পোশাক নিয়ে মন্তব্য করতেই, সে পাপারাতজিদের উদ্দেশ্যে বলেন; “কেউ যেন তার পোশাক নিয়ে মন্তব্য না করে! তিনি এখানে এসব করতে আসেননি”। আঙ্গুল নাড়িয়ে নাড়িয়ে মেজাজ আরো চড়িয়ে বলেন, পোশাক নিয়ে মন্তব্য করতে হলে তারা যেনো, তাদের প্রেমিকা-মা-বোনদের পোশাক নিয়ে বলে। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেছেন একজন, যার ফলে অনেকেই তাদের নিজেদের রাগ প্রকাশ করেছেন কমেন্ট বক্সে মন্তব্যের মাধ্যমে। অনেকেই বলেছে, “পাপারাতজিদের রাগ দেখিয়ে কী হবে? তারা তো ঠিক কথাই বলেছে!”, কেউ বলেছে, “তাদের মা বোন বা প্রেমিকা এরকম পোশাক পড়ে না, পড়লে তারা নিশ্চয়ই বলতেন”।

Related Articles