বিনোদনভাইরাল ভিডিও

উন্মুক্ত বক্ষ, উর্ধ্বাঙ্গে নেই সুতোর লেশমাত্র, ‘অর্ধনগ্ন’ হয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ

দিনের শেষে শিরোনামে উরফি জাভেদ (Urfi Javed) থাকবেন না তা কি হয়। সে কাস্টিং ডিরেক্টর এর মুখোশ সবার সামনে টেনে খুলে দেওয়া হোক কিংবা ছেঁড়া ফাটা ফ্যাশন ট্রেন্ড। সব কিছু করতেই উরফি সম্পূর্ণ ওস্তাদ। তবে এবার বরং সরাসরি বিতর্কে নয়, অনুরাগীদের জন্য জলপরী হয়েই ধরা দিলেন তিনি। সোশ্যালে তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিওটি।


যেখানে দেখা যাচ্ছে উরফি নীল রঙের একটি বিকিনি পরে সুইমিং পুল থেকে উঠে আসছে। শুধু তাই নয় ভেজা চুল, শরীরের খাঁজ ও বক্ষ বিভাজকা সম্পূর্ণ স্পষ্ট। যা মুহূর্তেই ভিডিওতে কার্যত আগুন ছড়িয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


তবে প্রতিবারের মতোই দুটি অংশে বিভক্ত হয়ে গেছে অনুরাগী ও সমালোচকরা। কেউ কেউ সব থেকে সুন্দর বলেছেন এই ভিডিওটিকে। আবার কেউ লিখেছেন -‘সব দেখানো শেষ হয়ে গেছে, আর কি দেখাবে বুঝতে পারছে না’। অন্য একজন লিখেছেন -‘শুধু লাইমলাইটে আসার বিভিন্ন কৌশল’।

তবে কোনো ধরণের বক্তব্যই উরফিকে ও তার কাজকে আঘাত করতে পারে না। বিগ বস ওটিটি (Bigboss OTT) মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিল উরফি। তারপরেই নিজের উটপাটাং কাজের মাধ্যমে নজরে চলে আসেন। ‘Bade Bhaiyya Ki Dulhania’, ‘Meri Durga’, ‘Bepannaah’ and ‘Puncch Beat Season 2’ এ অভিনয় করেছেন উরফি জাভেদ।

Related Articles