স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষযুগল, বাথটবে বসে ঝড় তুললেন উরফি জাভেদ, ভাইরাল ভিডিও

Bollywood

টেলিভিশন অভিনেত্রী তথা বিগ বস ওটিটি র প্রতিযোগী উরফি জাভেদকে (Urfi Javed) কেই না চেনে। লাইমলাইট কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোই জানেন উরফি। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই নেটমহলে। প্রতিদিন কিছু না কিছু কান্ড ঘটিয়ে চমকে দেন সবাইকে। আর উঠে আসেন সংবাদ শিরোনামে।
Bollywood

তাঁর খোলামেলা পোশাক দেখলে রীতিমতো ভিরমি খায় অনেকেই। এমনকি তাঁকে নিয়ে চলে ট্রোলিংও। যদিও তাতে একেবারেই কান দেন না উরফি (Urfi Javed)। বরং প্রতিদিন নতুনভাবে মেলে ধরেন নিজেকে।
Bollywood

এই যেমন সম্প্রতি নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন উরফি। যেখানে তাঁর পোশাক দেখে একপ্রকার চোখ কপালে উঠেছে নেটিজেনদের। উরফির বুকে রয়েছে একটি মাত্র কাপড়।
Bollywood

যাকে অনেকটাই ব্যান্ডেজের মতো দেখতে। এছাড়া হাতে গ্লাভস পরা। আর পড়েছেন জিন্স। পনিটেল করা চুলে উরফিকে বাথটবে বসে থাকতে দেখা গেছে। ভিডিও পোস্ট করতেই ট্রোলের বন্যা বয় নেট মাধ্যমে। কেউ লিখেছেন যে – “কোন ব্র্যান্ডের টেপ ম্যাডাম”। আবার কেউ লিখেছেন “রমজান চলছে, একটু লজ্জা করুন”।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)


এই রমজানকে কেন্দ্র করে বহু মানুষই বহু বহু কমেন্ট করেছেন। সম্প্রতি, সুজান খানের বোন ফারাহ উরফি জাভেদের পোশাক নিয়ে মন্তব্য করেছিলেন। এরপর, উরফি সম্পর্কে তাকে জিজ্ঞাসা করা হলে, কাশ্মীরা শাহ বলেছিলেন যে উরফি (Urfi Javed) কেবল ইনস্টাগ্রামে (Instagram) বিখ্যাত। আমি এমন লোকদের নিয়ে কথা বলি না।
Bollywood

কিছুদিন আগেই উরফির ইন্সট্রাগ্রাম (Instagram) ফলোয়ার্স সংখ্যা ২০ লক্ষ ছাড়িয়েছে। তবে, বরাবরের মতো এই ভিডিও শেয়ার করে ট্রোলারদের মুখে পড়েন অভিনেত্রী। সম্প্রতি উরফির পোস্ট করা এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।