গরম বাড়তেই দাপট শুরু আভিনেত্রীর, সেক্সি পোজে নেটদুনিয়ায় আগুন ছাড়ালেন উরফি জাভেদ

Bigboss OTT

‘শাড়িতেই নারী’ – উক্তিটি অনেকে মানেন আবার অনেকেই বুড়ো আঙুলও দেখান। তবে এমন কোনো লাইন যদি উরফি জাভেদ (Urfi Javed) শোনেন তাহলে কেমন হবে? না তা ভাবার দরকার নেই কারণ বাংলা লাইন দূর উরফি নিজের মনের ছাড়া আর কারোর কথাই শোনেন না যে। বিনা অন্তর্বাস, ছেঁড়া ফাটা ড্রেস, কখনো শুধু ফিতে দিয়ে বাঁধা পোশাক পরে প্রকাশ্যে আসেন উরফি, যা তাকে লাইমলাইটে থাকতে সাহায্য করে ।
Bigboss OTT

ভাবছেন আবার কি করে বসলেন তিনি তাই তো? এবার পোশাক তো দূর কি বাত, গলায় হার দিয়ে নিজের বক্ষ যুগল বন্দী করেছেন উরফি। কি বিশ্বাস করছেন না? ভাইরাল একটি ভিডিওতে (Viral Vudeo) দেখা গেল উরফির উপর অঙ্গে অনেক গুলি গলার হার। উরফি তাঁর চুলে বিনুনি করেছেন। গলার চেনের আর একটি অংশ বিনুনির সঙ্গে পেঁচিয়ে বেঁধেছেন উরফি। আর নিম্নাঙ্গে কালো রঙের নেটের স্কার্ট পরেছেন সে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


পাপারাৎজিদের অনুরোধে সাড়া দিয়ে বিভিন্ন পোজও দিলেন জমিয়ে। মূলত একটি স্পেশাল শুটের জন্য তার এমন রূপ। তবে বিখ্যাত পাপারাৎজি ‘Viral Bhayani’ ভিডিওটি সামনে আনতেই তুমুল হইচই পরে যায়। ভিডিওটি ভাইরাল হলেও নেটিজেনরা তার উপরে অকথ্য ভাষায় কুৎসা করতে ছাড়েননি। ‘যখন নিজের মধ্যে কোনো ট্যালেন্ট থাকে না কিন্তু সেলিব্রেটি হতেই হবে তখনই মানুষ এমন কাজ করে’ – লিখেছেন এক নেটিজেন। অন্য একজন আবার লিখেছেন -‘দেশের নাম খারাপ করার জন্য ইনি যথেষ্ট’। তার সাথেই অকথ্য ভাষায় উরফিকে গালিগালাজ করতেও ছাড়েননি অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)


তবে বিগবস ওটিটি (Bigboss OTT) ফেম নায়িকার স্পষ্ট বক্তব্য, কারোর কথা শুনতে নয় বরং সবাইকে নতুনত্ব কিছু দেখাতেই আগ্রহী তিনি। তাই কোনো দিনই এসব নেতিবাচক মন্তব্যকে পাত্তা না দিয়ে লাইমলাইট ধরে দেখেছেন তিনি। নিজের অনুরাগীদের প্রতি দিন চমকে দিতে ব্যস্ত তিনি।