কালো বিকিনিতে সমুদ্র সৈকতে ‘হট পোজ’ উরফি জাভেদের! লজ্জার সব সীমা ছড়ালেন অভিনেত্রী

Bikini Look

সমুদ্র সৈকতে দাঁড়িয়ে হট বিকিনি লুকে উষ্ণতার পারদ চড়ালেন উরফি জাভেদ। বরাবরই ফ্যাশান সেন্সের জন্য লাইমলাইটে থাকেন উরফি (Urfi Javed)। এমনকি তার পরনের অদ্ভুত পোশাক দেখে মানুষের হুঁশ উড়ে যায়। একইসঙ্গে উরফি জাভেদ তার স্টাইলের কারণেও ট্রোল হন। কিন্তু তাতে উরফির কিছু যায় আসে না। ‘বিগ বস ওটিটি’ র ঘর থেকেই তার পরিচিতি পাওয়ার শুরু। বেশ কিছুদিন যাবৎ ধরে উরফি বারংবার খবরের শিরোনামে উঠে আসছেন।

ক্যামেরার সামনে পোশাক বদলানো থেকে শুরু করে খোলামেলা পোশাক পরা আবার কখনও বুকে পেন্টিং করা সবেতেই তাঁর জুড়ি মেলা ভার। নিজের উপর লাইম লাইট কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোই জানেন উরফি (Urfi Javed)। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই নেটমহলে। সম্প্রতি উরফি নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি ভিডিও (Video) শেয়ার করেছেন। যেখানে তার পরনে রয়েছে কালো রঙের বিকিনি। তার উপর সাদা কভার আপ।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

সমুদ্র সৈকতে হাঁটতে দেখা যাচ্ছে উরফিকে। আর ব্যাকরাউন্ডে বাজছে মাইকেল বুবলির গাওয়া সোয়ে গান। খোলা চুলে সাহসী বিকিনি লুকে উরফিকে তার বডি ফ্লান্ট করতে দেখা যাচ্ছে। ছুটির দিনে সমুদ্রের পাড়ে অভিনেত্রীকে বেশ খুশি মেজাজেই দেখা যাচ্ছে। ভিডিওটি (Video) শেয়ার করে উরফি ক্যাপশনে লিখেছেন যে ‛সমুদ্রে সবচেয়ে সুখী’। উরফির এই ছবিতে একের পর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

কেউ লিখেছেন যে ‛সেক্সী বেবিস’। কেউ লিখেছেন হট। আবার কেউ হার্ট ও আগুনের ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট বক্স। এই মুহূর্তে দাঁড়িয়ে উরফির ইনস্টাগ্রাম (Instagram) ফলোয়ার্স সংখ্যা ৩.১ মিলিয়ন। সম্প্রতি উরফির এই বিকিনি লুকের ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)