পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, খোলামেলা পোশাকে ফের চর্চায় উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

Bold Photoshoot

উর্ফি জাভেদ (Urfi Javed)-এর ফ্যাশন নিয়ে তাঁর মাথা ব্যথা না থাকলেও বিশ্বসুদ্ধ সকলের মাথা ব্যথা রয়েছে। উর্ফিকে ট্রোল করেছিলেন একজন তথাকথিত ফ্যাশন ডিজাইনারও। তিনি বলেছিলেন, উর্ফিকে দেখে তাঁর কষ্ট হয়। উর্ফির ফ্যাশন সম্পর্কে আরও ওয়াকিবহাল হওয়া উচিত। কিন্তু উর্ফি তাঁকে একহাত নিয়ে বলেছেন, স্টারকিডরা পরলে তা ফ্যাশন, কিন্তু তিনি পরলেই ট্রোল। কিন্তু এবার উর্ফির ফ্যাশন ওয়ার্ক করল না। দেখা গেল তাঁর গোপনাঙ্গ।

সম্প্রতি জুট দিয়ে তৈরি একটি বিকিনি টপ ও শর্ট স্লিটেড স্কার্ট পরেছিলেন উর্ফি। স্কার্টের পাশ দিয়ে দৃশ্যমান হচ্ছিল তাঁর প‍্যান্টি। তবে তার রঙ উর্ফির গায়ের রঙের সাথে মিশে গিয়েছিল। এই পোশাকে একটি ভিডিও বানিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করে উর্ফি লিখেছেন, মাত্র এক ঘন্টার মধ্যে তিনি এই স্কার্টটি বানিয়েছেন। কিন্তু ভিডিওতে দেখা গেল, স্কার্টটি সামান্য উড়ে কয়েক সেকেন্ডের জন্য দৃশ্যমান হল উর্ফির গোপনাঙ্গ। এরপরেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, উর্ফির ফ্যাশনে তাঁরা ক্লান্ত।

উর্ফি অবশ্য কোনও ট্রোলকে পাত্তা দেননি। তিনি জানিয়েছেন, তিনি জীবনে উচ্চতায় উঠতে চান। তবে অবশ্যই কম্প্রোমাইজ না করে। অত্যন্ত রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে উর্ফি জীবনের অনেকটা সময় বাড়ির মধ্যেই কাটিয়েছেন। বাইরে বেরোতে হলে তাঁকে রীতিমত বোরখায় সর্বাঙ্গ ঢেকে বেরোতে হত। নিজের জন্য কোনো সিদ্ধান্ত নেওয়ার অধিকার ছিল না তাঁদের বাড়ির মেয়েদের। ফলে বাড়ি থেকে পালিয়ে যান উর্ফি।

প্রথমে দিল্লি পৌঁছে কাজ খোঁজার চেষ্টা করেন তিনি। কিন্তু কাজ না মেলায় উর্ফি চলে আসেন মুম্বইয়ে। মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ধীরে ধীরে অডিশন দিয়ে কাজ পেতে শুরু করেন তিনি। গত বছর ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে স্পটলাইটে আসেন উর্ফি। এরপর থেকেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়ে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)