বিনোদনভাইরাল ভিডিও

গণেশ বন্দনা গেয়ে আবারো চর্চার কেন্দ্রবিন্দু উর্ফি, সালোয়ার স্যুটে অভিনেত্রীকে দেখে চমকে গেলেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চার অন্যতম নাম হল ‘উর্ফি জাভেদ’ (Urfi Javed)। বিভিন্ন সময়ে তার পোস্টের মাধ্যমে নেটিজেনদের সামনে সমালোচনা আসেন তিনি। কিছুদিন আগেই এক পাঞ্জাবি অভিনেতার বিরুদ্ধে সাইবার ধর্ষণের অভিযোগ দায়ের করেছিল উর্ফি। সেখানে সে বলেছিল অভিনেতা তাকে বারংবার ভিডিও সেক্সের জন্য জোর করে; সেই নিয়ে বেশ উত্তাপ ছড়িয়েছিল। তবে এবার এসে সোশ্যাল মিডিয়াতে সম্পূর্ণ এক অন্য রূপে ধরা দিল অভিনেত্রী।

গনেশ পূজা উপলক্ষে হঠাৎই উর্ফি গাইলেন, শংকর মহাদেবনের গাওয়া ‘শ্রী গণেশায় ধীমহি’ গানটি। তার পরনে ছিল একেবারেই ভিন্ন স্বাদের প্রিন্টেড সালোয়ার কামিজ এবং ওড়না; যা দেখে হতবাক সবাই।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)


এরকম একটি ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করার পরেই নেটিজেনদের এর কটাক্ষের মুখে পড়ে সে। বেশিরভাগই কু-মন্তব্যে ভরে যায় তার কমেন্ট সেকশন। অনেকেই তাকে মন্তব্য করে লেখেন, “ পু বানি পার্বতী”; কিন্তু সেই জবাবে উর্ফি বলেছে, “এখানে আমি ইন্ডিয়ান আইডলের অডিশন দিচ্ছি না, তাই যারা বিচার করছেন, তারা বিচারক হতে আদালতে যেতে পারেন”। এর সাথে সে ক্যাপশন জুড়েছে, ‘গণপতি বাপ্পা মরিয়া’ এরূপ ভিন্ন স্বাদের পোষ্ট উর্ফির ইনস্টাগ্রামে দেখে হতভাগ নেটপাড়ার বাসিন্দারা। এরকম ভাবেও যে নিজেকে তুলে ধরতে পারে উর্ফি, তা সত্যিই অবাক করা।

Related Articles