Friday, January 21, 2022

আসছে গাঁটছড়া, বন্ধ হয়ে যাওয়ার ইঙ্গিত শ্রীময়ীর

করোনা অতিমারীর প্রথম ঢেউয়ের পর থেকেই চ্যানেলগুলি আর রিস্ক ফ্যাক্টর রাখতে চাইছে না বিনোদনের ক্ষেত্রে। কারণ সমগ্র বিনোদন ইন্ডাস্ট্রিতে বড়সড় আর্থিক ক্ষতি দেখা দিয়েছে যা পূর্ণ করা সময়সাপেক্ষ। ফলে কোনও সিরিয়াল বা শোয়ের টিআরপি সামান্য কম হলেই তার স্লট পরিবর্তন হচ্ছে। ধীরে ধীরে তা অফ এয়ার হচ্ছে। তার স্থান নিচ্ছে নতুন শো। জি বাংলার তুলনায় কিছুটা পিছিয়ে পড়েছে স্টার জলসা। তবে নতুন শুরু হওয়া সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’-র টিআরপি ভালো। এবার আসতে চলেছে আরও একটি নতুন সিরিয়াল ‘গাঁটছড়া’। সম্ভবতঃ ‘শ্রীময়ী’-র উপর কোপ পড়লেও পড়তে পারে।

‘গাঁটছড়া’-র স্লট নিয়ে প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিসের তরফে কেউ মুখ খোলেননি। চ্যানেল কর্তৃপক্ষও চুপ। কিন্তু খুব স্বাভাবিকভাবেই ‘গাঁটছড়া’ আসবে প্রাইম টাইমে। কারণ নতুন সিরিয়ালকে প্রাইম টাইম স্লট দেওয়াই নিয়ম। সন্ধ্যা সাড়ে পাঁচটা থেকে সাতটার স্লট কিন্তু তথাকথিত প্রাইম না হলেও এই ক্ষেত্রে স্টার জলসা ভালো টিআরপি পাচ্ছে। রাত আটটা থেকে সাড়ে ন’টার স্লটে চলছে ‘ধুলোকণা’, ‘মন ফাগুন’, ‘আয় তবে সহচরী’। তিনটিই নতুন ধারাবাহিক। ‘ধুলোকণা’, ‘মন ফাগুন’ রয়েছে সেরা দশের মধ্যে। কিন্তু ‘শ্রীময়ী’ ও ‘খড়কুটো’-র টিআরপি কমে গিয়েছে অনেকটাই। ‘শ্রীময়ী’-র ক্ষেত্রে কাহিনী যেন মূল প্রসঙ্গ থেকে বেরিয়ে যাচ্ছে। ফলে দর্শকদের একাংশ ‘শ্রীময়ী’ দেখতে চাইছেন না।

কিন্তু এখনই বন্ধ হচ্ছে না ‘শ্রীময়ী’। তবে বন্ধ হওয়ার ইঙ্গিত রয়েছে নব্বই শতাংশ। কারণ রাত এগারোটার স্লটে শেষ হয়ে যাচ্ছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। সেই স্লটে পাঠিয়ে দেওয়া হতে পারে ‘শ্রীময়ী’-কে। সন্ধ্যা সাতটার স্লট পেতে চলেছে ‘গাঁটছড়া’। ফলে ‘শ্রীময়ী’-র অবস্থা তথৈবচ।

অপরদিকে ‘গাঁটছড়া’ হল মাল্টি স্টারার সিরিয়াল। এই সিরিয়ালে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee), শোলাঙ্কি (Sholanki), শ্রীমা (Sreema), রিয়াজ লস্কর (Riaz Laskar) প্রমুখ। হীরে ব্যবসায়ী সিংহ রায় বাড়ির জগদ্ধাত্রী পূজার প্রেক্ষাপটে শুরু হচ্ছে ‘গাঁটছড়া’-র কাহিনী। ডিসেম্বর-এর তৃতীয় সপ্তাহে শুরু হতে চলেছে ‘গাঁটছাড়া।

⚡ Trending News

আরও পড়ুন