উচ্ছে বাবুর বউ শর্ট পোশাকে হট লুকে, তোলপাড় সোশ্যালমিডিয়া,

Bengali Serial Actress

বাংলা টেলিভিশনের (Television) পর্দায় এক নম্বর ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। সম্প্রতি এক বছর পূর্ণ করলো এই সিরিয়াল। কিন্তু জনপ্রিয়তা কমেনি এতটুকুও। আর এই ধারাবাহিকের প্রধান চরিত্র ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষার (Soumitrisha kundu) জনপ্রিয়তা এখন তুঙ্গে। সে এখন বাংলার সেরা ধারাবাহিকের নায়িকা বলে কথা। বর্তমান সময়ে দাঁড়িয়ে তাঁকে পছন্দ করেননা এমন মানুষ নেই বললেই চলে। তাঁর অনুরাগী সংখ্যা দেখার মতো।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় সৌমী। আর তাঁর অনুরাগীরাও তাদের প্রিয় অভিনেত্রীর নতুন পোস্টের অপেক্ষা করে থাকেন। সৌমিতৃষাও (Soumitrisha Kundu) তেমন করেই মন ভরিয়ে রাখেন ভক্তদের। আর তাই শ্যুটিং-এর ফাঁকে কখনও মাতেন রিল ভিডিওতে। আবার কখনও ‘মিঠাই’ র লুক ছেড়ে সৌমিতৃষা হয়েই ধরা দেন হট লুকে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে সৌমিতৃষার লুকেই দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


অভিনেত্রীর পরণে রয়েছে কালো রঙের প্যান্ট ও হালকা বেগুনি রঙের একটি স্টাইলিশ হুডি। এক ঢালা লম্বা চুল এক সাইডে নিয়ে দারুণ পোজে ছবি তুলেছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন যে- ‘স্লে দ্য ডে ইয়োর ওয়ে’। ছবিটি শেয়ার করতেই নেটিজেনরা একের পর এক কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


এমনকি সহ অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy) ওরফে তোর্সা (Torsa) কমেন্টে লেখেন – ‘মিস’। এছাড়া নেটিজেনদের কেউ লিখেছেন – ‘কিউটিপাই’। আবার কেউ লিখেছেন ‘সুইট’। এই মুহূর্তে মিঠাই পরিবারের সকলেই ব্যস্ত নতুন মিষ্টির হাব খোলা নিয়ে। আর সেই মিষ্টির হাব খোলা হচ্ছে ‘মিঠাই’-এর নামেই। আর এই সময় পরিবারের সকলে তো রয়েছেই সঙ্গে সিডও (Sid) রয়েছে মিঠাই-এর পাশে। মিঠাইয়ের (Mithai) মা গৌরী দেবী মারা যাওয়ার পর থেকে সেই এখন পুরোপুরি ভাবে মিঠাইয়ের অভিভাবক। সেকথা সিড পরিষ্কার জানিয়ে দিয়েছে মিঠাইকে। আপাতত নতুন মিষ্টির হাব খোলা নিয়েই মেতে রয়েছে মনোহরার সকলে।