Wednesday, December 1, 2021

খোলামেলা পোশাকে ‘মানিকে মাগে হিতে’ গানে নেচে ভাইরাল দুই সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা পাওয়ার সাথে সাথে যেমন সামাজিক কটূক্তির মত ঘটনা বেড়ে চলেছে ঠিক তেমনই বেড়েছে শহরের আনাচে-কানাচে থাকা প্রতিভার বিকাশের সুযোগ। মাঝেমাঝেই কিছু ঘটনা এতটাই জনপ্রিয়তা পায় যে কোন শিশু হোক বা কোনো ব্যক্তি নিজের জীবনে প্রতিষ্ঠা পায়। শুধু সামাজিক মাধ্যমই নয় সামাজিক মাধ্যমের পাশাপাশি রিয়ালিটি শো গুলিও প্রতিভা বিকাশের দরজা খুলে দিচ্ছে। সম্প্রতি আরও একবার ভাইরাল ভিডিও দেখতে পাওয়া গেল দুইজন দুর্দান্ত ডান্সারকে।

সিংহলি ভাষায় গাওয়া ‘মানিকে মাগে হিঠে’ (Manike Mage Hithe) গানটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। শ্রীলংকার পপস্টার ইয়োহনি ডি সিলভা (Yohani Di Silva) কল্পনাতীত সাফল্য পেয়েছেন এই গানের মাধ্যমে। রাতারাতি গানটি শ্রীলংকা পার করে ভারত-বাংলাদেশ সহ আরো অনেক দেশে ছড়িয়ে পড়েছে। গানের লিরিক্স বা অর্থ প্রথমে নেটিজেনরা না বুঝলেও পরে আস্তে আস্তে গানের লিরিক্স কিছুটা হলেও বুঝতে পেরেছে তারা।

এই জনপ্রিয় গানে সম্প্রতি দুই যুবতী নেচে ভাইরাল হয়েছে। ওই দুই যুবতীর পরনে ছিল হট প্যান্ট এবং টপ। খোলামেলা দুর্দান্ত পোশাকে নাচ করে ভাইরাল হয়েছেন তাঁরা। তবে এই গানের শুধু ওই দুই যুবতী না, এর আগেও অনেকে নেচে কিংবা এই গানের সুরে সুর মিলিয়ে গেয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। শুধু কি সাধারণ মানুষ! তাবড় তাবড় অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) মতো সেলিব্রেটিরাও এই গানের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রবল জনপ্রিয়তা পেয়েছেন। এই গানের তালে নেচে উঠছে দেখা গেছে অমিতাভ নাতনি আরাধ্যাকেও (Aaradhya)।

লকডাউন এরপর থেকেই বেশ জনপ্রিয় হয়ে দাঁড়িয়েছে ছাদে কিংবা ঘরে কোন নাচ করে কিংবা গান করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়া। কিংবা ঘরের মধ্যে কোন গান গেয়ে সেটা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়া বেশ রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। প্রত্যেকদিন প্রায় শয়ে শয়ে ভিডিও সামাজিক মাধ্যমে দেখা যায়। ফেসবুকের পাশাপাশি ইউটিউব বেশকিছু জনের অর্থ উপার্জনের জায়গা হয়ে দাঁড়িয়েছে। অনেকেই সামাজিক মাধ্যমের হাত ধরে জীবনে প্রতিষ্ঠিত হতে পেরেছেন।

⚡ Trending News

আরও পড়ুন