বিনোদন

প্রথম স্থান ধরে রাখল ‘মিঠাই’, শুরুতেই চমক দিয়ে এগিয়ে এলো ‘গাঁটছড়া’, সেরা দশে নেই ‘খরকুটো’, রইল TRP তালিকা

২০২১ শেষপ্রায়! দোরগোড়ায় কড়া নাড়ছে ২০২২। বর্ষবরণের উৎসবে মাতোয়ারা গোটা দেশ! আজ বৃহস্পতিবার, মানেই বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশ্যে আসার দিন। চলতি বছরের শেষ সপ্তাহ! বলতে গেলে চলতি বছরের টেলিভিশন পর্দায় শুধুই রাজত্ব বজায় ছিল একটাই ধারাবাহিক মিঠাইয়ের। টানা ৩৮ সপ্তাহে টিআরপির শীর্ষে নিজের জায়গা অটুট রেখেছে মিঠাই!

এমনকি শেষ সপ্তাহেও তার চমক কোনও অংশে কমেনি! একই রয়েছে তাঁর স্থান টিআরপি মাফিক। তবে চলতি সপ্তাহেও ধারাবাহিক জগতে রয়েছে একগুচ্ছ চমক। কারণ গত সপ্তাহেই শুরু হয়েছে স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক গাঁটছড়া! তাই প্রথমবার ‘গাঁটছড়া’র রেজাল্ট প্রকাশ্যে এল, প্রত্যাশা মতোই টিআরপি তালিকায় দুর্দান্ত পারফরম্যান্স এই ধারাবাহিকের।

অন্যদিকে বছরের শেষ সপ্তাহে ‘মিঠাই’-এর থেকে সামান্য কয়েক নম্বরে পিছিয়ে পড়ল ‘খুকুমণি’। মিঠাইয়ের উচ্চতা শীর্ষে থাকলেও রেটিং খানিকটা কমেছে, অন্যদিকে টিআরপির রেটিং খানিকটা বেড়েছে খুকুমণি হোম ডেলেভারি। মাত্র ১.১ পয়েন্টের ব্যবধান এই দুই ধারাবাহিকের মধ্যে। চলতি সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে ‘যমুনা ঢাকি’, ‘গাঁটছড়া’। চতুর্থস্থানে ‘উমা’। পঞ্চমস্থানে রয়েছে ‘সর্বজয়া’ ও ‘অপরাজিতা অপু’। তবে সেরা দশের লড়াইয়ে এবারেও জায়গা হল না ‘খড়কুটো’ পরিবারের।

এক নজরে দেখে নিন সেরা ১০ ধারাবাহিক-

মিঠাই- ১১.০ (প্রথম)(জি বাংলা)

খুকুমণি- ৯.৯ (দ্বিতীয়)(স্টার জলসা)

যমুনা ঢাকি- ৯.০ (তৃতীয়)(জি বাংলা)

গাঁটছড়া- ৮.৯ (চতুর্থ)(স্টার জলসা)

উমা- ৮.৯ (চতুর্থ)(জি বাংলা)

সর্বজয়া- ৮.৫ (পঞ্চম)(জি বাংলা)

অপরাজিতা অপু- ৮.৫ (পঞ্চম)(জি বাংলা)

মন ফাগুন- ৮.০ (ষষ্ঠ)(স্টার জলসা)

ধুলোকণা- ৭.৭ (সপ্তম)(স্টার জলসা)

খেলাঘর- ৭.০ (অষ্টম)(স্টার জলসা)

আয় তবে সহচরী- ৭.৫ (নবম)(স্টার জলসা)

কড়িখেলা- ৭.০ (দশম) (জি বাংলা)

Related Articles