বিনোদন

রূপসাগরে মনের মানুষ খুঁজে পেলেন তৃণা! অভিনেত্রীর রিল ভিডিওতে মজল নেটদুনিয়া

সদ্য শেষ হয়েছে স্টার জলসার (Star jalsha) জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো সেখানেই গুনগুনের চরিত্র দেখা দিয়েছিল ‘তৃণা সাহা’ (Trina saha)-কে। এর আগে বেশ কয়েকটি সিরিয়াল করে তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছে তিনি; এছাড়া ওয়েবসিরিজ থেকে শুরু করে ছোটখাটো সিনেমাতেও বর্তমানে তাকে দেখা যাচ্ছে। বর্তমানে স্টার জলসা রিয়ালিটি শো, ‘ডান্স ডান্স জুনিয়ার’- এর মেন্টরের পদে রয়েছে তৃণা।

সম্প্রতি ‘সুমন দাস’-এর পরিচালিত থ্রিলার ওয়েব সিরিজে দেখা যাবে দেখা যাবে তৃণাকে, ওয়েব সিরিজটি স্ট্রিমিং হবে হইচই-তে। হইচই-তে এর আগেও কয়েকটি ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। এছাড়াও ‘অরিন্দম শীল’-এর পরিচালিত, ‘ইস্কাবনের বিবি’ সিনেমাতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা মিলবে তার। এইসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী তৃণা সাহা। সম্প্রতি তার করা একটি রিলস প্রচুর পরিমাণে ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

উক্ত রিলসে তৃণার পরনে ছিল সবুজ রঙের শিফলের শাড়ি, তাতে সুতোর কারুকার্য এবং পার জুড়ে রুপালী রঙের চুমকি। এরই সাথে তিনি পড়েছিলেন মিরর ওয়ার্ক করা গোলাপি রঙে ফ্লেয়ার্ড স্লিভের ব্লাউজ। হাতে সাদা স্টোন স্টাডেড ব্রেসলেট, কানে রয়েছে শ্যান্ডেলিয়র ইয়ার রিং। এর সাথেই খোলা চুলে ও মানানসই মেকআপে, ‘মাহতীম শাকিব’-এর গাওয়া “দেখেছি রুপ সাগরের মনের মানুষ” গানে সুন্দর অভিনয় করে; নেটিজেনদের মন কেড়েছে তৃণা। সাথে তার ব্যাকগ্রাউন্ডে সুন্দর সবুজ পরিবেশ, আরো যেন ফুটিয়ে তুলেছে ভিডিওটিকে। ইনস্টাগ্রামে ভিডিওটি দেওয়া মাত্রই প্রচুর মানুষ ভিডিওটিকে পছন্দ করেছে। বহুজন তাদের মন্তব্য প্রকাশ করেছে কমেন্ট বক্সে।

Related Articles