বিনোদনভাইরাল ভিডিও

হুবহু আলিয়ার ‘গাঙ্গুবাইয়ের’ ডায়লগ নকল করলেন অভিনেত্রী তৃনা সাহা, বিড়ির বদলে মুখে নিলেন টুথপিক

চলতি মাসের ২৫ শে ফেব্রুয়ারী বড়ো পর্দায় রিলিজ হবে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi)। ছবির ট্রেলার সামনে আসতেই ভাইরাল হয়ে যায় আলিয়া ভাট (Alia Bhatt)-এর লুক। তার সাথেই তার ডায়লগ বিশেষ নজর কেড়েছে নেটিজেনদের। অনেককেই সোশ্যাল মিডিয়াতে (Social Media) তাঁর লুক রি ক্রিয়েট করতে ও সেই ডায়লগ আওড়াতে দেখা যাচ্ছে। সেই তালিকায় এবার যুক্ত হলেন টলিউড অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)।

দুটি ইনস্টাগ্রাম (Instagram) রিল ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করেছেন তৃনা। যেখানে একটিতে ঘরের মধ্যে সোফায় বসে আছেন তৃনা। মাল্টি কালারের একটি শাড়ি ও সাদা রঙের ব্লাউজ পরে দেখা গেল তাঁকে। আলিয়ার বিখ্যাত সেই ডায়লগ “জমিন পে বেয়ঠি বহত আচ্ছি লাগ রহি হ্যায় তু। আদত ডাল লে। কিউকি তেরি কুরসি তো গয়ি” – আওড়াতে দেখা গেল তৃনাকে। ছবির ট্রেলারে আলিয়ার মুখে একটি বিড়ি ছিলো। তবে এখানে তৃনার মুখে একটি টুথপিক দেখা গেছে।

ভিডিওটির ক্যাপশনে লিখেছেন – “শুধু অপেক্ষায় আছি এই ছবিটা দেখার জন্য”। অভিনেতা নীল ভট্টাচাৰ্য (Neel Bhattacharya)-কে ট্যাগ করেছেন তৃনা। তার আগে আরও একটি ভিডিও আপলোড করেছিলেন তৃনা। সিনেমার ট্রেলারে একটি দৃশ্যে আলিয়াকে পিছন ফিরে হাত জোড় করে প্রণাম করতে দেখা গিয়েছিল। ছবির প্রচারে গিয়েও একই কায়দায় প্রণাম করছেন আলিয়া। সেটিই নকল করে ভিডিও বানিয়েছেন তৃনাও। দুটি ভিডিওতেই হাজার হাজার ভিউস ছাড়িয়ে গেছে।


তার সাথেই নেটিজেনরা খুব সুন্দর সুন্দর কমেন্ট করেছেন। ‘বাঙালি গাঙ্গুবাই’, ‘অসাধারণ লাগছে তোমায়’ এমন ধরণের কমেন্ট এসেছে কমেন্ট বক্সে। তাহলে শুধু তৃনা নয়, ২৫শে ফেব্রুয়ারী এই সিনেমাটি দেখার জন্য সবাই আগ্রহী বলে বোঝায় যাচ্ছে।

Related Articles