Thursday, December 9, 2021

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, টোটা রায় চৌধুরীর স্ত্রীর সৌন্দর্য হার মানবে বলিউড নায়িকাদের

বর্তমানে রোহিত সেনের চরিত্রে টোটা রায়চৌধুরীর দুর্দান্ত অভিনয়ে মুগ্ধ হয়েছেন সবাই। চল্লিশ পেরিয়েও তার তৈরি হয়েছে বিশাল বড় ফ্যানবেস। পেয়েছেন দুটো বিয়ের প্রস্তাব। এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই তিনি সৃজিত মুখার্জি পরিচালিত ফেলুদা ফেরত- এ ফেলুদার চরিত্রে অভিনয় করেন। সেখানেও নিজের অভিনয়ের জন্য বেশ প্রশংসা পেয়েছিলেন আভিনেতা‌ স্যোশাল মিডিয়া জুড়ে শুধুই রোহিত সেনের জয়জয়কার।

ধারাবাহিকের রোহিত সেন যে বাস্তবের হাজার হাজার রমনীদের স্বপ্নের পুরুষ হয়ে উঠেছেন সেই বিষয়ে কোনো সন্দেহ নেই।

শরীর চর্চা করতে ভালোবাসেন অভিনেতা। কোলকাতা ইউনিভার্সিটি থেকে স্নাতক হয়েছেন তিনি। প্রথমে আর্মিতে যোগ দেওয়ার ইচ্ছা থাকলেও পরে তিনি অভিনয়ে আসেন। ১৯৯৬ সালে লাঠি ছবিতে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জগতে আসেন। ছোট পর্দায় তিনি তারানাথ তান্ত্রিকের মাধ্যমে পা রাখেন। ২০০৫ সালে তিনি শর্মিলির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও হার মানাবে টোটার স্ত্রী, রইল ছবি

কিন্তু টোটা রায়চৌধুরীর কেরিয়ারের শুরুর দিকটা প্রথম থেকেই এরকম ছিল না। বরাবরই স্পষ্টবাদী সে। সবসময় শান্ত এবং মার্জিত ভাষায় কথা বলেন তিনি ‌। সোজা কথা সোজা ভাবেই বলতে ভালোবাসেন তিনি। তবে এই ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয়ের জন্য প্রশংসা কোড়ালেও তাকে পক্ষপাতিত্ব ও স্বজনপোষণের শিকার হতে হয়েছিল।

ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘চোখের বালি’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য অমিতাভ বচ্চন এবং নাসিরউদ্দিন শাহ-র মতন অভিনেতাদের প্রশংসা পেলেও তিনি তারপর থেকে ছয় মাস কোনো কাজ পাননি।

অনেক সময় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করলেও ছবির পোস্টারে রাখা হয়নি তাকে পরে জানতে পেরেছিলেন নায়কের কথাতেই এরকম করা হয়েছে। কিন্তু এতকিছুর পরও থেমে থাকেননি তিনি। অভিনয় জগতে নিজের লড়াই চালিয়ে গেছেন। তাই তিনি আঞ্চলিক ভাষার বাইরে গিয়ে আরও বড় বৃত্তে পা রেখেছেন। বাংলা ছাড়াও বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন।

⚡ Trending News

আরও পড়ুন