Saturday, January 22, 2022

লেহেঙ্গা পরে জনপ্রিয় হিন্দি ট্রেন্ডিং গানে তুমুল নাচ ‘ গুনগুন ‘ তৃনা সাহার, ভাইরাল ভিডিও

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। মুখ্য চরিত্রে রয়েছে গুনগুন ও সৌজন্য। দর্শকরা এই জুটিকে নাম দিয়েছে ‘সৌগুন’। এই জুটির রসায়ন দর্শকদের ভীষণ পছন্দের। গুনগুনের চরিত্রে অভিনয় করেন তৃণা সাহা (Trina Saha)। ধারাবাহিকে সম্প্রতি গুনগুনের চরিত্রের মা হ‌ওয়া নিয়ে জল্পনা চলছে। তাঁর অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে তিনি দাগ কেটেছেন। পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও তিনি সমানভাবে জনপ্রিয়।

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত তৃণা নিজের বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন। স্বামী নীল ভট্টাচার্য্যের (Neel Bhattacharya) সঙ্গেও প্রায়‌ই তাঁর পোস্ট দেখা যায়। দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরে চলতি বছর বিয়ে করেন তাঁরা। বেস্ট ফ্রেন্ড থেকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নীল ও তৃণা। ভক্তরা ভালোবেসে তাঁদের একসাথে নাম দিয়েছে ‘তৃনীল’। আগামী বছর অর্থাৎ ২০২২-এ তাঁদের বিয়ের এক বছর পূর্তি হবে‌।

নিজেদের আলাদা আলাদা কাজ নিয়ে ব্যস্ত থাকলেও হাতে ফাঁকা সময় পেলেই তাঁরা একে অপরের সঙ্গে সময় কাটিয়ে থাকেন,বিভিন্ন জায়গায় ঘুরতে যান। তাঁদের ভালোবাসায় ও খুনসুটিতে ভরা ছবি ও ভিডিও তাঁদের অনুগামীদের ভীষণ পচ্ছন্দের। প্রায়‌ই তাঁদের ভিডিও ভাইরাল হয়ে থাকে।

সম্প্রতি ভাইরাল হয়েছে তৃণার একটি নাচের ভিডিও। ‘আতরঙ্গী রে’-এর জনপ্রিয় গান ‘চকা চক’ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সেই গানেই নাচ করেছেন তৃণা। নীল রঙের লেহেঙ্গা পরে, কুন্দনের গয়নায় সুন্দর করে সেজে, মানানসই মেকআপে নাচ করতে দেখা গেল তৃণাকে। তাঁর নাচের ভঙ্গিমা মুগ্ধ করেছে দর্শকদের। এই রিল ভিডিও পোস্ট করার পর খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা প্রশংসা ভরিয়ে দিয়েছে তৃণাকে।

⚡ Trending News

আরও পড়ুন