Wednesday, December 1, 2021

মহালয়ার দিন জি বাংলার পর্দায় দেবী কৌশিকী রূপে দেখা যাবে সকলের প্রিয় শ্যামা্কে

সামনের মাসেই শুরু হতে চলেছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব। আর দুর্গা পুজো মানেই মহালয়া অর্থাৎ দেবীপক্ষের সূচনা। আর প্রতিবার টেলিভিশনের পর্দায় মহালয়ায় বিভিন্ন অভিনেত্রীদের দুর্গা রূপে মহালয়াতে অভিনয় করতে দেখা যায়। এবারের মহালয়াতে জি বাংলা নতুন দেবী কৌশিকী রূপে হিসেবে হাজির হতে চলেছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’ ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy)।

বাঙালির কাছে দুর্গা পুজো ও মহালয়ার নিবিড় যোগ রয়েছে। প্রতিবছর ভোর বেলায় রেডিও ও টেলিভিশনের পর্দায় মহালয়া শোনা ও চাক্ষুষ করা বাঙালির কাছে গকটি আবেগ। এবারে জি বাংলা মা কৌশিকী রূপে সকলের সামনে হাজির করতে চলেছে তিয়াশাকে। মহালয়ার দিন ভোরবেলায় ঠিক পাঁচটায় সম্প্রচারিত হবে।

এই অনুষ্ঠানের নাম হতে চলেছে ‘নানারূপে মহামায়া’। দেবী কৌশিকী পার্বতীর আরেক রূপ। পুরাণে বলা হয়, দেবী পার্বতীর থেকেই দেবী কৌশিকীর জন্ম। আর এই কৌশিকী রূপে জি বাংলার পর্দায় দেখা যাবে তিয়াশা রায়কে। সম্প্রতি তিয়াশা তার সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন।

সেখানে দেখা যাচ্ছে মেকআপ রুপে প্রবেশ করার পর ক্যামেরার সামনে সাধারণ পোশাকে হাজির হলেন তিনি। এরপর হঠাৎ করেই তার বেশভূষা বদলে গেলো। পরনে দেবীর রূপ। গা ভর্তি গয়না, মাথায় মুকুটে দেবী কৌশিকীর রূপে ক্যামেরায় নিজেকে ধরা দিলেন অভিনেত্রী।

⚡ Trending News

আরও পড়ুন