Wednesday, December 1, 2021

দুধ সাদা পোশাকে উন্মুক্ত উরু, ফের সোশ্যাল মিডিয়ায় হট লুকের ছবি শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী

ডান পায়ে চোট লেগে তিনি এখন শয্যাশায়ী। একরত্তি ছেলে আর ব্যস্ত বরের যত্নে আপাততঃ বিশ্রামে আছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। জিম করার সময়ে সামান্য পায়ে চোট পায় সে, তারপর থেকেই হাঁটাচলা বন্ধ নায়িকার! এক্সরে করে জানা যায় শুভশ্রীর পায়ে ফ্রেকচার হয়েছে। তাই আপাততঃ শুটিং বন্ধ নায়িকার। তাঁর অভিনীত upcoming ছবি ‘Dr. Bakshi’ এর ছবির শুটিং ইতিমধ্যেই শুরু করেছেন শুভশ্রী, কিন্তু পায়ে চোট লাগার কারণে তিনি সব শুটিং সাময়িক সময়ের জন্যে বন্ধ রেখেছেন। বন্ধ রেখেছেন তিনি Dance Bangla Dance এর শুটিংও।

তবে ঘরে বসে সময় কি আর কাটে! তাই সময় কাটানোর জন্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ জায়গা হিসেবে নায়িকা বেছে নিয়েছেন একমাত্র সোশ্যাল মিডিয়াকে। যদিও বলা বাহুল্য, নায়িকা নিজেই একজন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। প্রতিনিয়ত নিজের জীবনে যাবতীয় আপডেট দিচ্ছেন তিনি। যদিও তাঁর পোস্ট করা ছবি, ভিডিও নিয়ে কম ট্রোলিং হয়না। যার জন্যে তাঁর ফিগার খানিকটা দায়ী। কারণ মা হওয়ার পর কিছুটা আকার বেড়েছে নায়িকার, কিন্তু ছেলের জন্যে তিনি আস্তে আস্তে নিজের শরীরে জমা চর্বি কমাবেন।

কিন্তু মোটা হয়েও দিন দিন সুন্দর হয়ে উঠছেন শুভশ্রী, তাই তাঁর আকার আকৃতি নিয়ে ট্রোলিং খুব একটা পাত্তা দেননা নায়িকা। ইতিমধ্যেই তাঁর ইনস্টাগ্রামে একটি ফটোশুটের ছবি আপলোড করলেন নায়িকা। ধবধবে সাদা ওয়েস্টার্ন পোশাক, উঁচু করে চুল বেঁধে এবং ন্যুড মেক-আপে একদম অন্যভাবে নিজেকে মেলে ধরলেন নায়িকা। সঙ্গে উন্মুক্ত উরু। এবং বরাবরের মতন অসাধারণ পোজ। ক্যাপশনে লেখা, ‘For the love of White’।

⚡ Trending News

আরও পড়ুন