Sunday, November 28, 2021

মা হওয়ার পরেই ‘অপরাধবোধে’ ভুগছেন নতুন মা! ছেলে ইউভানকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শুভশ্রী

বঙ্গ ইন্ডাস্ট্রির একজন প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। নিজের ক্যারিয়ার তৈরীর সাথে সাথে বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি এবং তাদের বিয়ের দু’বছরের মধ্যেই তার কোল আলো করে জন্ম নেয় এক ফুটফুটে পুত্র সন্তান। ৯ মাসের ছেলে কে নিয়ে এখন সারাদিন ব্যাস্ত অভিনেত্রী।

ছোট্ট ছেলে ইউভান তার বাবা মায়ের মতোই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাই দুষ্টু মিষ্টি কাণ্ডকারখানার জন্য প্রায় সময়ই নেটিজেনদের নজর কাড়ে সে। ছেলের জন্মের পর অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অভিনয় জগতে ফেরেনি। সম্প্রতি তাকে জি বাংলায় সম্প্রচারিত ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোতে বিচারকের আসনে দেখা যাচ্ছে। পাশাপাশি সেই শো এর অন্যান্য বিচারকের ভূমিকায় রয়েছেন বলিউড তারকা গোবিন্দা এবং আরো দুই টলি তারকা জিৎ এবং সোহম।

তবে ইউভানকে সামলানোর পাশাপাশি কিভাবে ডান্স বাংলা ডান্সের শুটিংয়ে যাচ্ছেন অভিনেত্রী সে নিয়ে তাকে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান,’মা হবার সাথেই অপরাধবোধের জন্ম হয়। নিজের সঙ্গে একটু ‘মি টাইম’ কাটিয়ে ফেললেই অপরাধবোধে ভুগি আমি।‌ শুটিংয়ের কাজে যখন যাই ছেলেকে নিয়েই চিন্তায় থাকি।’ অভিনেত্রীর কথায়,যৌথ পরিবারে থাকার কারণে নয় মাসের ছেলেকে বাড়িতে রেখে শুটিং ফ্লোরে যেতে পারেন অভিনেত্রী। শাশুড়ি এবং ননদদের নিয়ে বিশাল পরিবার শুভশ্রী গাঙ্গুলীর। সকলে ওকে খুব আদরে রাখে‌। কিছুদিন আগে শুটিং এ এসে ওকে ভিডিও কল করেছিলাম তখন খুব কাঁদছিল। যা দেখে খুব মন খারাপ হয়েছিল আমার।

সোশ্যাল মিডিয়ার পাতায় ছেলের জনপ্রিয়তা সম্পর্কে অভিনেত্রী জানান,’ইউভান যাতে ছোটো থেকেই সমস্ত পরিস্থিতিতে মানিয়ে নিতে পারে তাই সেই চিন্তা ভাবনা করে তাকে আড়ালে না রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারা। আর পাঁচজন বাবা-মায়ের মতোই আমি এবং রাজ নিজেদের মতো তার সাথে কাটানো মুহূর্তগুলো সকলের সাথে শেয়ার করার চেষ্টা করি। তাকে জনপ্রিয় করে তোলা আমাদের উদ্দেশ্য নয়। বড় হয়ে ইউভানকেও মিডিয়ার সম্মূখীন হতে হবে তাই সমস্ত পরিস্থিতির সাথে যাতে ছোটো থেকেই মানিয়ে চলতে পারে তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।

⚡ Trending News

আরও পড়ুন