Sunday, November 28, 2021

হাওয়ায় উড়ছে পোশাক, শুভশ্রীর হট লুকে ফিদা নেটবাসীরা, রইল ছবি

বলিউডের (Bollywood) পাশাপাশি এখন টলি তারকাদেরও পছন্দের হলিডে ডেস্টিনেশন হল মালদ্বীপ। সম্প্রতি রাজ-শুভশ্রী (Raj-Subhashree) তাঁদের ছোট্ট সিম্বাকে নিয়ে সেখানেই গিয়েছিলেন ঘুরতে। তবে, অনেকদিন হল কলকাতায় ফিরেও এসেছেন। তবুও মাঝে মধ্যেই শুভশ্রীর (Subhashree Ganguly) ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ভেসে ওঠে মালদ্বীপের স্মৃতি। সম্প্রতি অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছেন ইন্সট্রা হ্যান্ডেলে। যেখানে তাঁর হট লুকের ছবি দেখে রীতিমতো চোখ ছানাবড়া হয়েছে সকলেরই।

মালদ্বীপের সবুজ জলরাশির পাশে দাঁড়িয়ে নিজের ভঙ্গিমায় ছবি তুলেছে শুভশ্রী (Subhashree)। তাঁর পরণে রয়েছে সবুজ রঙের ওয়েস্টার্ন পোশাক। উন্মুক্ত উরু, চোখে চশমা সহ খোলা চুলে অভিনেত্রী নিজের মত করে ছবি তুলেছেন। ছবিটি পোস্ট করা মাত্রই সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেত্রী মধুমিতা সরকার, অভিনেত্রী দেবচন্দ্রিমা সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছে শুভশ্রীর কমেন্ট সেকশন।
মা হওয়ার পর শরীরে জমা বাড়তি মেদ এর কারণে অনেক কটাক্ষই শুনতে হয়েছে তাঁকে।

তবে, আগের থেকে যে, অনেকটাই ওজন ঝরিয়ে ফেলেছেন শুভশ্রী তা স্পষ্ট এই ছবিতে। অভিনেত্রীর এই নয়া অবতারের অনেকেই প্রশংসা করছেন তাঁর। যতদিন যাচ্ছে ততই আরও সুন্দরী হয়ে উঠছেন অভিনেত্রী। তাঁকে দেখে একেবারেই বোঝার উপায় নেই যে তিনি এক সন্তানের মা। আপাতত কাজ ও ইউভানকে (Yuvan) নিয়ে দিব্যি সময় কাটছে তাঁর। গোটাটাই একা হাতে সামলাচ্ছেন তিনি। সম্প্রতি শুভশ্রীর এই হট লুকের ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন