Thursday, December 9, 2021

‘মানিকে মাগে হিতে’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন শ্রীলেখা মিত্র, দেখুন ভিডিও

‘মানিকে মাগে হিথে’ বেশ অনেকদিন ধরেই ট্রেন্ডিং। এবার ট্রেন্ডে গা ভাসালেন আর কেউ নয়, স্বয়ং অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)! হ্যাঁ। শ্রীলঙ্কার পপ গায়িকা ইয়োহানি (Yohani)-র গাওয়া এই গানে নেচে ভিডিও পোস্ট করলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “কথা কিন্তু রাখলাম!” যা ইতিমধ্যেই ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

ইন্সটাগ্রামে পোস্ট করা এই ভিডিওটিতে শ্রীলেখা ধরা দিয়েছেন লাল স্লিভলেস কুর্তিতে। প্রথমে কুর্তির সঙ্গে পরেছিলেন সাদা পলাজো, এবং পরে কুর্তির সঙ্গে ম্যাচ করে কালো প্যান্ট। সবুজ পরিবেশে যা আরো সুন্দরী ও মোহময়ী করে তুলেছিল অভিনেত্রীকে।

‘মানিকে মাগে হিথে’-র ফিউশন মিউজিকের সঙ্গে নেচেছেন শ্রীলেখা। ইতিমধ্যেই কমেন্টবক্স ভরে গিয়েছে প্রশংসার বন্যায়। “অসাধারণ”, “এভাবেই ভাল থাকুন” এর মত একগুচ্ছ কমেন্টে ভেসে গিয়েছে শ্রীলেখার ইনস্টার ওয়াল। এমনিতেই ‘মানিকে মাগে হিথে’র জ্বরে বাদ পড়েননি বলি-টলির প্রায় কেউই। এবার সেই তালিকায় জুড়ল শ্রীলেখার নামও। টলিউড সুন্দরীর এই নাচে বিমোহিত হয়েছেন নেটিজেনরা।

কয়েকদিন আগেই প্রিয় পোষ্যদের জন্যে মেখি চিকেন রান্না করেছিলেন নিজের হাতে। পোস্টও করেছিলেন সেই ভিডিও। যদিও এই প্রাণাধিক প্রিয় পোষ্যদের নিয়েই একবার বিতর্কের মুখে পড়তে হয়েছিল তাঁকে। আদরের পোষা কুকুর ‘নেকি’-র কামড়ে তাঁর আবাসনের এক বাসিন্দা জখম হওয়ার পর অন্যান্য বাসিন্দারা ফেটে পড়েছিলেন ক্ষোভে। তা নিয়ে লাইভে এসে কান্নায় ভেঙে পড়েছিলেন শ্রীলেখা। ইন্ডাস্ট্রির কিছু সহ-শিল্পীদের পাশে পেয়েছিলেন।

কিন্তু পরের দিনই একটি ভিডিও পোস্ট করে লিখেছিলেন, “‘নেকুমা একটু কামড়াও তো দেখি, নেকু মা তোমাকে নিয়ে এই রকম বলছে কেন! তুমি এক মিষ্টি মেয়ে। তোমাকে নিয়ে এই রকম বলছে দুষ্টু লোকেরা। একটু কামড়াও নেকুমা!” সেই বিতর্কের রেশ কাটিয়ে উঠে এখন বোধহয় বেশ ভালই আছেন অভিনেত্রী। নাচের এই ভিডিওই তা বলে দেয়।

⚡ Trending News

আরও পড়ুন