Sunday, November 28, 2021

খোলা চুল, সিঁথিতে সিঁদুর, হাতে ত্রিশূল নিয়ে রিল লাইফের মা দুর্গা শ্রাবন্তী, কটাক্ষের শিকার অভিনেত্রী

শ্রাবন্তী চ্যাটার্জি! নিজের জীবনে যত চড়াই উৎরাই হোক না কেন নিজের জীবনের প্রিয় মানুষদের সাথে ভালোবাসায় থাকতে ভালোবাসেন। আর নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে ভালোবাসেম। তবে নিজের জীবনের এতো বিতর্ক রয়েছে, যে ট্রোলাররা সুযোগ পেলেই অভিনেত্রীকে রে রে করে তেড়ে আসেন। অবশ্য এসবে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বরং নিজেকে নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তবুও সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি পোস্ট করলেই প্রতিনিয়তই ট্রোলিংয়ের মুখে পড়তে হয় শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। মহালয়ার দিনেও ব্যতিক্রম হলনা। এই দিন ভোরে নিজের সোশ্যাল মিডিয়ার পেজে মহামায়ার সাজে ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী। পরণে লাল পাড় সাদা শাড়ি আটপৌড়ে করা পরা, সিঁথি ভর্তি লাল সিঁদুর, হাতে শাঁখা-পলা, আর গা ভর্তি সোনার গহনায় দেবী দুর্গা রূপে ধরা দিলেন এই টলি পঅভিনেত্রী। এমনকি এই দিন হাতে ত্রিশূল ধরতেও ভোলেননি শ্রাবন্তী। আবার এই ভিডিয়োতে কখনও তাঁর হাতে দেখা মিলেছে মঙ্গল-শঙ্খ, পদ্ম।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এদিন মহালয়া স্পেশ্যাল ফটোশ্যুটের ভিডিও শেয়ার করে শ্রাবন্তী লেখেন- ‘পিতৃপক্ষের সমাপ্তি, দেবীপক্ষের শুভারম্ভ। দিকে দিকে ধ্বনিত হোক মায়ের আগমনীর আনন্দবার্তা!’। শ্রাবন্তীর এই মুগ্ধময়ী রুপের প্রশংসা করতে ভোলেননি অনুগামীরা। মহালয়া স্পেশ্যাল মোহময়ী ফটোশ্যুটে শ্রাবন্তীর রূপের জাদুতে মুগ্ধ হয়েছেন বহু নেটিজেন।
এক অনুগামী লিখেছেন- ‘খুব সুন্দর লাগছে’, অন্য একজনের মতে ‘আবার ক্রাশ খেলাম’। কিন্তু প্রশংসকদের পাশাপাশি সমালোচকদের সংখ্যাও কম নয়। একজন নেটিজেন সরাসরি শ্রাবন্তীকে আক্রমণ করে লেখেন- ‘আপনি দুর্গা নন,দ্রৌপদী’। এই সমালোচক লিখেছেন- ‘আপনার দুর্গা সাজা উচিত হয়নি’।

Bengali Actress

আর একজন সবাইকে ছাপিয়ে গিয়ে অভিনেত্রীকে কটাক্ষ করে লিখেছেন, ‘আগে নিজের চরিত্রটা বদলান, তারপর দেবী সাজবেন’। নায়িকার সৌন্দর্য আর সৃষ্টিশীলতাকে ছাপিয়ে গেল তাঁর বিয়েত বিতর্ক। গত বছর দুর্গা পুজোর ঠিক পরেই জানা যায় অভিনেত্রী তাঁর তিন নম্বর স্বামী রোশন সিং-এর সঙ্গেও আর এক বাড়ির নীচে থাকছেন না। অনেকে ভেবেছিল এই আলাদা থাকা সাময়িক। তারপর সময় যত এগিয়েছে, দুজনের দূরত্ব বেড়েছে জুটির। গত মাসেই রোশন সিংয়ের বিরুদ্ধে এই বিয়েও সই সাবুদ করে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। তৃতীয় স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হওয়ার আগে থেকেই টলিপাড়ায় নতুন গুঞ্জন শ্রাবন্তী আবারও প্রেমে পড়েছেন। তবে এই প্রেমকে পুরোপুরি অস্বীকার করেছেন অভিনেত্রী।

⚡ Trending News

আরও পড়ুন