Wednesday, December 1, 2021

খোলামেলা আকাশের নিচে নিজের সৌন্দর্যকে তুলে ধরলেন শ্রাবন্তী, অভিনেত্রীর হট লুকে ঘুম উড়েছে অনুগামীদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত ব্যক্তিত্ব। অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য যতটা না শিরোনামে থাকেন তার থেকে বেশি তার ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে চর্চায় উঠে আসেন তিনি। শ্রাবন্তী যেখানেই রয়েছেন সেখানেই কন্ট্রোভার্সি। বারংবার নিজের ব্যক্তিগত জীবনের চড়াই-উতরাইয়ের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয় নায়িকাকে, শ্রাবন্তী যে কারোর ধার ধারেন না তা বেশ স্পষ্ট ভাবেই এতদিনে বুঝিয়ে দিয়েছেন তিনি। বরং নিজের মর্জিতেই চলতে ভালোবাসেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তিন তিনবার বিয়ে করেও সংসার টেকেনি শ্রাবন্তীর। তৃতীয় স্বামী রোশনের সাথে এখনো আইনত বিচ্ছেদ না ঘটলেও সম্পর্ক যে সমাপ্তির মুখে তা এতদিনে সকলেই বুঝে গিয়েছে। তারই সাথে নায়িকার নতুন প্রেমের গুঞ্জন আগুনে পেট্রোলের কাজ করেছে। তবে সমস্ত সমালোচনার ঊর্ধ্বে গিয়ে অভিনেত্রী নিজের কাজ নিয়ে ব্যাস্ত রয়েছেন, আর কাজের ফাঁকে যেটুকু সময় পান সেটুকুও সময় উপভোগ করতে বেরিয়ে পড়েন ঘুরে বেড়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

কিছুদিন আগে মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন নায়িকা। সেইসময় বিভিন্ন ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রাবন্তী। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছেন, ছবিগুলিতে কালো ড্রেসে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। নো মেকআপ লুক এবং কালো ক্যাজুয়াল ড্রেসে শ্রাবন্তী ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শ্রাবন্তী টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা তা বলার অপেক্ষা রাখে না। নো মেকআপ লুকেও অসাধারণ সুন্দরী তিনি। আর তাই শ্রাবন্তীর এই ছবিগুলিতে বিনা মেকআপেও লাস্যময়ী দেখাচ্ছে তাকে। 1997 সালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সাথে মায়ার বাঁধন সিনেমায় প্রথম আত্মপ্রকাশ ঘটে শ্রাবন্তীর। এরপর 2003 সালে জিতের বিপরীতে চ্যাম্পিয়ন ছবিতে অভিনয় করেন নায়িকা। এরপর পরিচালক রাজীব বিশ্বাসের সাথে সাত পাকে বাঁধা পরেন শ্রাবন্তী। বিয়ের পর বহুদিন সিনেমা জগৎ থেকে দূরে ছিলেন তিনি। ‘দুজনে’ সিনেমার মধ্যে দিয়ে কাম ব্যাক করেন অভিনেত্রী। এবং এরপর একে একে বহু সুপারহিট সিনেমা বাংলা চলচিত্র জগতকে উপহার দিয়েছেন নায়িকা। তবে অভিনেত্রীর অভিনয় জীবন বেশ সুগম হলেও ব্যক্তিগত জীবন ঠিক ততটাই জটিল।

⚡ Trending News

আরও পড়ুন