Thursday, December 9, 2021

মাত্র ২ জনের জন্য কোটি টাকার অ্যাপার্টমেন্ট, রয়েছে বিলাসবহুল গাড়ি : একনজরে দেখুন অভিনেত্রী শ্রাবন্তীর সম্পত্তির পরিমাণ

প্রত্যেকেরই ইচ্ছা থাকে বড় হয়ে নিজের একটি স্বপ্নের বাড়ি তৈরি করার। এই তালিকা থেকে বাদ যান না অভিনেতা-অভিনেত্রীরাও। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছোট থেকেই ইচ্ছা ছিল বড় হয়ে তিনি নিজের স্বপ্নের বাড়ি করবেন। বর্তমানে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের টলিউডের নামকরা একজন অভিনেত্রী। তার স্বপ্নের বাড়িতে বর্তমানে রূপকথার প্রাসাদের তুলনায় কোন অংশেই কম নয় বলা যেতেই পারে। সম্প্রতি নিজের বাড়ির অন্দরমহল ঘুরিয়ে দেখিয়েছেন হইচই টিভিতে (Hoichoi TV)।

রথমবার নিজের মনের ঠিকানা খুলে দিলেন সাধারণ দর্শকদের জন্য। বর্তমানে তিনি রয়েছেন বাইপাস লাগোয়া আরবানা এক কমপ্লেক্সের। মুম্বাইতে বলিউড তারকারা যেমন জুহু বিচের আশেপাশে নিজের আকাশ ছোঁয়া বাড়ি গড়ে তুলেছেন ঠিক তেমনি টলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরাও কলকাতার আরবানা কমপ্লেক্সে খুঁজে নিয়েছেন নিজের মনের ঠিকানা। এ কম্প্লেক্স এই থাকেন অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar), অরিন্দম শীল (Arindam Sheel) থেকে শুরু করে রাজ-শুভশ্রী সবাই-ই।

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী হইচই টিভি অফিশিয়াল পেজে নিজের বাড়ির অন্দরমহল ঘোরাতে ঘোরাতে বলেছেন, “আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে। আমি সেখান থেকে ইচ্ছে মতো আকাশ দেখতে পাব। আর আমার এই স্বপ্নটা চারপাশের পৃথিবীর থেকে ভীষণ আগলে রেখেছিলাম।”

অভিনেত্রী জানিয়েছেন ঠিক যেমনটি তিনি চেয়েছিলেন তেমনটি হয়েছে। আরবানা কমপ্লেক্সের অনেক উঁচুতে এই রয়েছে তার মনের ঠিকানা। সুন্দর করে সাজানো গোছানো অভিনেত্রীর বাড়ির অন্দরমহল। ফ্লাটের ড্রইংরুমে রয়েছে সংলগ্ন বারান্দা থেকে আকাশ দেখার সুযোগ। সর্বক্ষণ প্রকৃতির হাওয়া সেখানে খেলা করে।

ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটের ড্রইংরুমে রয়েছে সুন্দর করে সাজানো সোফা সেট, দেওয়ালে রয়েছে বড় এলইডি টিভি। রয়েছে আরো অত্যাধুনিক গ্যাজেটস। আকাশী এবং সাদা রঙের মিশেলে ড্রয়িংরুমের দেওয়াল রাঙিয়ে তুলেছেন তিনি। রয়েছে অফ হোয়াইট রং এর একটি দেওয়ালের তুলি দিয়ে নকশা কাটা। বিভিন্ন ফটো ফ্রেমে সেজে উঠেছে সেই দেয়াল।

এছাড়াও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের রয়েছে দুটি দামি গাড়ি। যার মধ্যে একটি হল অডি কিউ ৭ এবং অন্যটি হল মারুতি ব্যালেনো। অডির দাম বর্তমান বাজার মূল্য অনুযায়ী, ৫৩ লক্ষ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম (বর্তমান বাজার মূল্য অনুযায়ী) ৭ লক্ষ ৮৬ হাজার ২৫০ টাকা। গত ২০১৯ এই অভিনেত্রী কিনেছিলেন এই গাড়ি দুটি।

এখানেই শেষ নয়, রয়েছে শ্রাবন্তীর নিজের নামে চাষের জমিও। যা কিনেছেন ২০১৭ সালেই। রয়েছে, দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার একটি চাষ জমি। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৮ লক্ষ টাকার সমান। বেহালার পর্ণশ্রীতে রয়েছে ১২৭১ স্কোয়ার ফিট ও ২২০০ স্কোয়ার ফিটের দু’টি ফ্ল্যাট। রয়েছে সোনা, হিরে, প্ল্যাটিনাম মিলিয়ে মোট ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকার গয়না। হিরে রয়েছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়নাও রয়েছে অভিনেত্রীর। এছাড়াও এই তালিকায় রয়েছে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি দামী হাতঘড়ি।

+

⚡ Trending News

আরও পড়ুন