Wednesday, December 1, 2021

বয়স প্রায় ৫০ ছুঁইছুঁই হলেও এখনো যুবতী, ঋতুপর্ণার হট লুক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

পরনে আকাশী বর্ণের বিকিনি, হট জিন্স, মাথায় টুপি, রেলিংয়ের মধ্যে হাত দিয়ে ঝুলে অসাধারণ পোজ দিতেই স্পষ্টই বোঝা যাচ্ছে তাঁর কোমর, চাব্বি পেট, চুলটা খোলা, হালকা মেক-আপে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। সঙ্গে তাঁর মিষ্টি হাসি এবং সুন্দর পোজ। তিনি কিন্তু কুড়ি বছরের যুবতী নয় তবে তাঁকে দেখে মনে হবেই হবে যে কোনও কুড়ি পঁচিশ বছরের মেয়েও তাঁর রূপ, গ্ল্যামারের ছটায স্যাঁকা খাবে। হ্যাঁ, কথা হচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta) নিয়ে। এদিন ঋতুপর্ণা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এহেন মিষ্টি হাসির একটি হট ছবি দিয়ে লিখলেন, ‘Smile, happiness fun’! দেখে আসুন নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল একটু ঘুরে!

বয়স তাঁর প্রায় ৫০ ছুঁই ছুঁই, এই বয়সে তাঁর শরীর থেকে টান টান যৌবন যেন উপচে পড়ছে! যদিও এই প্রথম নয়, নায়িকার এক একটা ইনস্টাগ্রাম(Instagram) ছবি দেখে ভিরমি খাওয়ার জো হয়ে পড়ে। এতটাই হট তিনি এই বয়সে! না ফিগার তাঁর ছিপছিপে তা বলব না! কিন্তু তাও তাঁর ফিগার একদম চাবুক। তিনি এতটাই হট যে, তাঁর বোল্ড পোজ, সবকিছু দিয়েই তিনি এক্কেবারে ঘাযাল করে দিয়েছেন তাঁর অনুরাগীদের!

চলচ্চিত্র জগতের এক স্বনামধন্য অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বিশেষত তিনি বঙ্গ ইন্ডাস্ট্রির অভিনেত্রী হলেও তাঁর অবাধ বিচরণ বলিউড চলচ্চিত্র জগতেও। বাঙালীদের অতি প্রিয় প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি এখনো সর্বকালের সেরা জুটি। তাঁদের অভিনীত সমস্ত ছবিই দর্শকদের কাছে অতি প্রিয়। তাঁর রূপ, সৌন্দর্য্যে, গ্ল্যামারের দিক দিয়ে এখনো তিনি বছর ২০ র অভিনেত্রীদের হারিয়ে দিতে পারেন। তবে এই অভিনেত্রীর সমস্ত আপডেট আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই পেয়ে থাকি। কেননা তিনি সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়। মাঝেমধ্যেই তিনি ভক্তকুলের জন্য শেয়ার করে থাকেন নিজের নিত্যনতুন লুক।

বর্তমানে ‘আকরিক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন অভিনেত্রী। এই ছবির পরিচালক হলেন তথাগত ভট্টাচার্য। যেখানে ঋতুপর্ণার সঙ্গে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায় এবং অনুরাধা রায়-কে। ছবিটিতে অভিনেত্রী একজন সিঙ্গেল মাদার-এর চরিত্রে। এছাড়া অভিনেত্রীর হাতে এখন অনেক প্রজেক্টের কাজ রয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন