ফেসবুক লাইভের মাধ্যমেই দ্বিতীয় সন্তানের সাথে অনুগামীদের পরিচয় করালেন অভিনেত্রী রচনা ব্যানার্জী, ভাইরাল ভিডিও

Rachana Banerjee

সম্প্রতি অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee) তাঁর ভক্তদের জন্য সুখবর দিলেন। অভিনেত্রী সরাসরি লাইভে এসে অনুরাগীদের জানিয়েছেন, তাঁর ভক্তকুলের ওপর ভরসা রেখেই লঞ্চ করতে পেরেছেন রচনা’স ক্রিয়েশন (Rachana’s Creation)। অভিনেত্রীর বিশ্বাস অভিনেত্রীর সমস্ত দর্শকেরা তাঁর পাশে থাকবেন। মানুষকে বিনোদনের খোরাক জোগানোই অভিনেত্রী রচনা ব্যানার্জীর অন্যতম প্রধান লক্ষ্য ছিল। তবে রচনা ক্রিয়েশনে অভিনেত্রীর নিজেকে একদম অন্যরকম ভাবে উপস্থাপন করবেন এমনটাই জানিয়েছেন অনুরাগীদের।

অভিনেত্রী রচনা ব্যানার্জিকে বরাবরই দর্শকেরা দেখে এসেছেন জি বাংলা টিভি পর্দায়। বেশ কিছুদিন আগেই ফেসবুক লাইভে এসে অভিনেত্রী রচনা ব্যানার্জি ভক্তদের জানিয়েছিলেন তাঁর নতুন পথ চলার কথা। সম্প্রতি আরও একবার অনলাইনে এসে তাঁর নতুন পথ চলার কথা ভক্তদের সামনে তুলে ধরলেন।

অভিনেত্রী রচনা ব্যানার্জি বলেছেন, নিজেকে তৈরি করতে লেগেছে কুড়ি বছর। তিনি কখনো চিন্তা করেননি অভিনয় ছাড়া কিংবা মানুষকে আনন্দ দেওয়া ছাড়া অন্য কোনো রকম কাজের সাথে যুক্ত হবেন তিনি। যেখানে একদম অন্যরকম ভাবে দর্শকেরা তাকে দেখতে পাবেন। যেখানে নিজেও একদম অন্যরকমভাবে উপস্থাপিত হবেন! তবে তিনি সম্প্রতি অনুভব করেছেন, অন্য কোনো মাধ্যমের মধ্যে দিয়ে দর্শকের আরও কাছে তাঁর পৌঁছে যাওয়া উচিত। তাঁর অনুরাগীরা তাকে প্রশ্ন করতেই পারেন তিনি কেন হঠাৎ লাইভে এলেন কিংবা তিনি কেন হঠাৎ রচনা ক্রিয়েশন সৃষ্টির কথা ভাবছেন বা করছেন? কেনই বা রকমারি শাড়ির কালেকশন সবাইকে উপহার দিতে চাইছেন তিনি!

এইসব প্রশ্নের উত্তর দিয়ে অভিনেত্রী রচনা ব্যানার্জি জানিয়েছেন, তাঁর অনুরাগী মহলের একাংশ এবং শুভাকাঙ্ক্ষী ও কিছু বন্ধু বান্ধব তাঁকে পরামর্শ দিয়েছেন, দিদি নাম্বার ওয়ান এর পাশাপাশি তিনি যেন তার অবসর সময় বাড়ি থেকে অনলাইন প্লাটফর্ম-এর মাধ্যমেই কিছু করার কথা ভাবেন। অভিনেত্রী রচনা ব্যানার্জীর শুভাকাঙ্খীদের নতে, রচনা ব্যানার্জি এবং দিদি নাম্বার ওয়ান পুত্র সন্তানের মতনই। তাঁর জীবনের একটি বড় অংশ হলো দিদি নাম্বার ওয়ান। আর ঠিক এই কারণেই তিনি শুরু করেছেন রচনা ক্রিয়েশন।

অভিনেত্রী রচনা ব্যানার্জীর পাশে থাকার জন্য সমস্ত সহকর্মীদের তিনি ধন্যবাদ জানিয়েছেন। অভিনেত্রী রচনা ব্যানার্জি মনে করছেন, তার এই কাজের মাধ্যমে তিনি পৌঁছে যেতে পারবেন বেশি সংখ্যক মানুষের কাছে। ফুলিয়া তাঁতীদের সাথে রচনা পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর সহকর্মী পিয়াল। এই ক্রিয়েশনে রচনার পাশে রয়েছেন অমিত। এদিন লাইভে এসে অভিনেত্রী রচনা ব্যানার্জি সকলের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন। অভিনেত্রী রচনা ব্যানার্জি বলেছেন, অমিত তাঁর কাছে ভাইয়ের মত। তবে এর জন্য পরিবারের প্রতি সময়ের কাটছাঁট করতে চাইছেন না অভিনেত্রী রচনা ব্যানার্জি।